ঢাকা, ১৭ অক্টোবর, ২০১৯ || ২ কার্তিক ১৪২৬
Breaking:
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:

পাবনায় নিহত ১, অটোবাইক স্ট্যান্ডের আধিপত্য নিয়ে সংঘর্ষ

পাবনায় নিহত ১, অটোবাইক স্ট্যান্ডের আধিপত্য নিয়ে সংঘর্ষ

দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত হয়েছেন পাবনা শহরের পৈলানপুরে অটোবাইক স্ট্যান্ডের আধিপত্য বিস্তার নিয়ে।আহত হয়েছেন চারজন।আহতদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

০৭:২০ পিএম, ২২ জানুয়ারি ২০১৯ মঙ্গলবার

সবাই আমার স্ত্রীর জন্য দোয়া করবেন :এ্যাড.শামসুল হক টুকু এমপি

সবাই আমার স্ত্রীর জন্য দোয়া করবেন :এ্যাড.শামসুল হক টুকু এমপি

আজ সাবেক বিদ্যুৎ,জ্বালানী ও স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বীর-মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড.শামসুল হক টুকু এমপি তার ফেসবুক পেইজে এক খোলা চিঠিতে তিনি দেশবাসীর কাছে তার  অসুস্থ স্ত্রীর জন্য দোয়া প্রার্থনা করেন।তার ফেসবুক স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো।

০৬:৫৩ পিএম, ১৭ জানুয়ারি ২০১৯ বৃহস্পতিবার

তৃতীয়বারের মতো এমপি নির্বাচিত এ্যাড.শামসুল হক টুকু
পাবনা ১ আসনে

তৃতীয়বারের মতো এমপি নির্বাচিত এ্যাড.শামসুল হক টুকু

পাবনা ১ আসনে বিজয়ী বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মহাজোট প্রার্থী এ্যাড.শামসুল হক টুকু বেড়া ও সাঁথিয়া বাসীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানিয়ছেন।একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মর্যাদাপূর্ণ পাবনা -১ আসনে বিপুলভোটে বিজয়ী করায় মহান আল্লাহর শুকরিয়া আদায় করেন।

০১:৫৬ পিএম, ৩১ ডিসেম্বর ২০১৮ সোমবার

নসিমন করিমন চালক ও মালিকদের অন্যায় ভাবে যেন অত্যাচার না করা হয়

নসিমন করিমন চালক ও মালিকদের অন্যায় ভাবে যেন অত্যাচার না করা হয়

আজ সোমবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে হঠাৎ রাস্তায় এক দেড়শত নসিমন করিমন চালক ও মালিকেরা সাবেক বিদ্যুৎ,জ্বালানী ও স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বীর-মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড.শামসুল হক টুকু এমপি তার নির্বাচনী এলাকায় তার গাড়ির গতিরোধ করে তাকে ঘিরে ধরে এবং তারা অভিযোগ করে বলেন,

১১:১১ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০১৮ সোমবার

মাদকের বিরুদ্ধে অভিযান আমার নির্বাচনী এলাকাও অব্যাহত থাকবে:

মাদকের বিরুদ্ধে অভিযান আমার নির্বাচনী এলাকাও অব্যাহত থাকবে:

এ্যাড.শামসুল হক টুকু এমপি তিনি বলেন,যে কোনো মূল্যে মাদকের বিরুদ্ধে যে অভিযান সারা দেশব্যাপী চলছে তা আমার নির্বাচনী এলাকাও অব্যাহত থাকবে।দেশকে যেমন মাদক মু্ক্ত করতে হবে আমাদের নিজ অঞ্চল কেউ ঠিক তেমনি মাদকমুক্ত করতে হবেতিনি বলেন,যে কোনো মূল্যে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সিদ্ধান্ত বাস্তবায়ন করতে হবে। আমাদের আগামী প্রজন্মের জন্য একটি সুন্দর সমৃদ্ধ সোনার বাংলাদেশ আমাদের গড়ে তুলতেই হবে।

১০:৫৫ পিএম, ২৯ মে ২০১৮ মঙ্গলবার

নৌকা আমাদের বিজয়ের প্রতীক:এ্যাড.শামসুল হক টুকু

নৌকা আমাদের বিজয়ের প্রতীক:এ্যাড.শামসুল হক টুকু

এ্যাড.শামসুল হক টুকু এমপি তিনি বলেন,নৌকা আমাদের বিজয়ের প্রতীক।এই নৌকার বিজয়ের মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর নেতৃত্বে আমরা পেয়েছিলাম স্বাধীন সার্বভৌম বাংলাদেশ। সাবেক বিদ্যুৎ জ্বালানী ও স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বীর-মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড.শামসুল হক টুকু এমপি,মঙ্গলবার বিকেলে তার নির্বাচনী এলাকা সাঁথিয়া পৌরসভায়,ইছামতি নদীতে সাঁথিয়া পৌরসভা কর্তৃক আয়োজিত “ঐতিহ্যবাহী  বঙ্গবন্ধু স্মৃতি নৌকা বাইচ প্রতিযোগিতা ২০১৭ইং ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানের” প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

০১:১৬ এএম, ১ নভেম্বর ২০১৭ বুধবার

মানুষকে মুক্তিযুদ্ধের চেতনায় শানিত করতে হবে:এ্যাড.শামসুল হক টুকু

মানুষকে মুক্তিযুদ্ধের চেতনায় শানিত করতে হবে:এ্যাড.শামসুল হক টুকু

এ্যাড. শামসুল হক টুকু এমপি তিনি বলেন,আওয়ামী লীগ’কে গ্রাম পর্যায় পর্যন্ত সংগঠিত করে,প্রতিটি মানুষকে মুক্তিযুদ্ধের চেতনায় শানিত করাই হবে আওয়ামী লীগের সকল নেতা কর্মী ও সমর্থকদের দায়িত্ব।আজ সোমবার দূপুরে সাবেক বিদ্যুৎ জ্বালানী ও স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বীর-মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড. শামসুল হক টুকু এমপি,তার নির্বাচনী এলাকা ভূলবাড়ীয়া ইউনিয়ন পরিষদ হলরুমে, বাংলাদেশে আওয়ামী লীগ ভূলবাড়ীয়া ইউনিয়ন শাখা কর্তৃক আয়োজিত ‘বর্ধিত সভার’ প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

০৮:৪৫ পিএম, ৩০ অক্টোবর ২০১৭ সোমবার

‘সরিষাপাড়া গ্রামে  উঠান বৈঠকেএ্যাড.শামসুল হক টুকু এমপি’

‘সরিষাপাড়া গ্রামে উঠান বৈঠকেএ্যাড.শামসুল হক টুকু এমপি’

গতকাল শুক্রবার অ্যাডভোকেট শামসুল হক টুকু এমপি তার নির্বাচনী এলাকা সরিষাপাড়া গ্রামে এক উঠান বৈঠকে গ্রামের সাধারণ মানুষের সঙ্গে বৈঠক করেন এবং সাধারণ মানুষের কথা শোনেন এবং তাদের উদ্দেশ্য বলেন,
‘এই সরিষাপাড়া গ্রামের এই অঞ্চলের মানুষ বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ছিল’। এ অঞ্চলের মানুষ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সৈনিক হিসেবে তার উন্নয়নের মহাসড়কে’র যাত্রাকে আরো গতিশীল করার জন্য এ অঞ্চলের মানুষ কে বলবো,বঙ্গবন্ধুর সৈনিকদের বলবো নৌকা প্রতীক এ অঞ্চলের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে পারবে। আপনারা আগামী নির্বাচনে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নৌকার সাথে থাকবেন এবং বঙ্গবন্ধুর সোনার বাংলা নির্মাণের মিছিলে সমবেত হবেন।

০৭:০০ পিএম, ২৮ অক্টোবর ২০১৭ শনিবার

হারিয়ে যাওয়া ঐতিহ্য পনঃপ্রতিষ্ঠা করতে পারব`
`তাঁতশিল্পের

হারিয়ে যাওয়া ঐতিহ্য পনঃপ্রতিষ্ঠা করতে পারব`

এ্যাড.শামসুল হক টুকু এমপি তিনি বলেন,আগামী দিনে বিশ্ব নেত্রী মনবতার জননী শেখ হাসিনার নেতৃত্বে  তাঁতশিল্পের  হারিয়ে যাওয়া ঐতিহ্য,পুনঃপ্রতিষ্ঠা করতে পারব।সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বীর-মুক্তিযোদ্ধা এ্যাড.শামসুল হক টুকু এমপি,শুক্রবার সকালে তার নির্বাচনী এলাকা পাবনা বেড়ায় নিজ বাসভবনে ‘সাঁথিয়া উপজেলা তাঁতী-লীগের নেতা কর্মীদের সাথে মতবিনিময় সভায়’ তিনি একথা বলেছেন।

০৩:০৬ এএম, ২৮ অক্টোবর ২০১৭ শনিবার

শুধু বাংলাদেশের মানুষকে ভালবাসেন না:এ্যাড.শামসুল হক টুকু
মানবতার নেত্রী

শুধু বাংলাদেশের মানুষকে ভালবাসেন না:এ্যাড.শামসুল হক টুকু

এ্যাড.শামসুল হক টুকু এমপি তিনি বলেন,মানবতার নেত্রী শুধু বাংলাদেশের মানুষকে ভালবাসেন না। তিনি বিশ্বের যে কোনো স্থানে,যে কোনো দেশে,যে কোনো ধর্মের মানুষ বিপদগ্রস্থ হোক না কেন তিনি তাদের পাশে দাঁড়ান এবং তাদের পক্ষে কথা বলেন।

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বীর-মুক্তিযোদ্ধা এ্যাড.শামসুল হক টুকু এমপি ,সোমবার  

০২:০৯ এএম, ২৪ অক্টোবর ২০১৭ মঙ্গলবার

জামায়াতের প্রচার সম্পাদক গ্রেফতার পাবনা জেলার

জামায়াতের প্রচার সম্পাদক গ্রেফতার পাবনা জেলার

পাবনা জেলা সদর থানা পুলিশ জামায়াতের প্রচার জেলা সম্পাদক মওলানা আব্দুর রউফকে (৫৫) গ্রেফতার করেছে।শনিবার ভোররাত সাড়ে ৪টার দিকে শহরের আটুয়ার নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী হানিফুল ইসলাম  জানান, মওলানা আব্দুর রউফের বিরুদ্ধে হরতালের সময়

০৪:৫৮ পিএম, ২০ সেপ্টেম্বর ২০১৪ শনিবার

হরতালে গাড়ি ভাঙচুর পাবনায়

হরতালে গাড়ি ভাঙচুর পাবনায়

পাবনায় কয়েকটি গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে মাওলানা নুরুল ইসলাম ফারুকী হত্যার প্রতিবাদে ইসলামী ছাত্র সেনার ডাকা আধা বেলা হরতালে । বাংলা বাজার, টেবুনিয়া, সুজানগরের চিনাখড়া ও চাটমোহর এলাকায়  এ ঘটনা ঘটে। তবে শহরের ভেতরে হরতালের ক‍ারণে মিছিল বা পিকেটিং করতে দেখা যায়নি।

০৭:৫৪ পিএম, ৩১ আগস্ট ২০১৪ রোববার

পাবনায় আরো ৩ যুবক আটক প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করায়

পাবনায় আরো ৩ যুবক আটক প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করায়

পাবনা শহরের হক সুপার মার্কেটের একটি কম্পিউটার দোকানে অভিযান চালিয়ে আরও তিন যুবককে আটক করেছে পুলিশ,প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃত করার দায়ে।মঙ্গলবার বিকেল ৬টার দিকে তাদের আটক করা হয়।আটক যুবকরা হলেন- পাবনা পৌর সদরের নূরপুর এলাকার রাজই মণ্ডলের ছেলে সুজন (২৪), সিংগা

০১:৩৮ এএম, ২৮ আগস্ট ২০১৪ বৃহস্পতিবার

অগ্নিকাণ্ড বেড়া পাওয়ার প্লান্টে, ১টি ইঞ্জিন পুড়ে ছাই !

অগ্নিকাণ্ড বেড়া পাওয়ার প্লান্টে, ১টি ইঞ্জিন পুড়ে ছাই !

পাবনা বেড়া যান্ত্রিক ত্রুটির কারণে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে পাম্প হাউজের পাশের বিদ্যুতের পাওয়ার প্লান্টে । এতে পাওয়ার প্লান্টের ৯টি ইঞ্জিনের মধ্যে ১টি পুড়ে ছাই হয়ে গেছে। তবে প্রাথমিক ভাবে ক্ষতির পরিমাণ জানা যায়নি।শুক্রবার রাত ১০টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

০৯:০১ পিএম, ২৩ আগস্ট ২০১৪ শনিবার

পাবনায় স্বামীর যাবজ্জীবন  স্ত্রী হত্যার দায়ে

পাবনায় স্বামীর যাবজ্জীবন স্ত্রী হত্যার দায়ে

আব্দুল কাদের (৩৫) নামে এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ ও ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ছয় মাসের কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত,স্ত্রী হত্যার অভিযোগে । মঙ্গলবার বিকেল ৪টার দিকে পাবনা জেলা ও দায়রা জজ এম হাসান ইমাম এই রায় দেন।আব্দুল কাদের সদর উপজেলার মাধপুর গ্রামের আফাজ

১১:২৫ পিএম, ২০ আগস্ট ২০১৪ বুধবার

১০ বছরের সাজাপ্রাপ্ত ২ আসামি গ্রেফতার পাবনায়

১০ বছরের সাজাপ্রাপ্ত ২ আসামি গ্রেফতার পাবনায়

পাবনার বেড়া উপজেলার আমিনপুর থানার পৃথক এলাকা থেকে ১০ বছর করে কারাদণ্ডের আদেশপ্রাপ্ত পলাতক দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।রোববার ভোর ৫টার দিকে তাদের গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃতরা হলেন-আমিনপুর থানার খানেবাড়ি মাসুমদিয়া গ্রামের কাশেম মোল্লা (৫৫) ও আহাম্মদপুর দণি চরপাড়ার আক্কেল মণ্ডলের ছেলে আনিছুর রহমান সেলিম (৩০)।

০৮:২৭ পিএম, ১৭ আগস্ট ২০১৪ রোববার

পাবনা জেলার শীর্ষে পাবনা ক্যাডেট কলেজ

পাবনা জেলার শীর্ষে পাবনা ক্যাডেট কলেজ

পাবনা ক্যাডেট কলেজ এবারের এইচএসসি পরীক্ষায় পাবনা জেলার শীর্ষে রয়েছে । জেলায় মোট ১৫ হাজার ৩৩২ জন পরীক্ষার্থীর মধ্যে পাস করেছে ১২ হাজার ২৪২ জন। এর মধ্যে জিপিএ-৫ পেয়েছ ৯৩৬ জন। পাসের হার ৭৯ দশমিক ৮ ভাগ।

০৪:৪৯ পিএম, ১৩ আগস্ট ২০১৪ বুধবার

আহত যুবকের মৃত্যু  পাবনায় সড়ক দুর্ঘটনায়

আহত যুবকের মৃত্যু পাবনায় সড়ক দুর্ঘটনায়

সড়ক দুর্ঘটনায় আহত যুবক আবুল বাশার(২৭) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন

পাবনা-ঢাকা মহাসড়কের সুজানগর উপজেলার চিনাখড়া এলাকায় । এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে তিনি মারা যান। আবুল বাশার সুজানগর উপজেলার চিনাখড়া গ্রামের

১০:৪২ এএম, ৮ আগস্ট ২০১৪ শুক্রবার

বাসচাপায় অটোরিকশা চালকসহ নিহত ২ পাবনায়

বাসচাপায় অটোরিকশা চালকসহ নিহত ২ পাবনায়

বাসের চাপায় সিএনজি চালিত অটোরিকশার চালকসহ দু’জন নিহত হয়েছেন,পাবনার বেড়া উপজেলার আমিনপুর থানার কাশিনাথপুর এলাকায়।এসময় আহত হয়েছেন অন্ততঃ পাঁচজন।বুধবার সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।নিহত অটোরিকশা চালক আব্দুর রাজ্জাক (৩০) বেড়া উপজেলার আমিনপুর থানার সৈয়দপুর

০২:১০ পিএম, ২৩ জুলাই ২০১৪ বুধবার

অবশেষে সূচিত্রা সেনের বাড়ি দখলমুক্ত হলো

অবশেষে সূচিত্রা সেনের বাড়ি দখলমুক্ত হলো

উপমহাদেশের বাংলা চলচ্চিত্রের কিংবদন্তী নায়িকা সুচিত্রা সেনের জন্মস্থান পাবনার গোপালপুর এলাকার বাড়ি বহু বছর পর দখলমুক্ত হলো । ওই বাড়ি দখল করে ইমাম গাজ্জালী ইনস্টিটিউট নামে একটি শিক্ষা প্রতিষ্ঠান পরিচালনা করে আসছিল জামায়াত।বৃহস্পতিবার সকাল ১১টায় উচ্চ আদালতের রায়ের কপি নিয়ে পাবনার জেলা প্রশাসক

০৩:০৩ এএম, ১৮ জুলাই ২০১৪ শুক্রবার

পাবনায় আইনজীবীর মৃত্যু ট্রাকচাপায়

পাবনায় আইনজীবীর মৃত্যু ট্রাকচাপায়

পাবনা জজ কোর্টের আইনজীবী এমদাদুল হকের (৭০) মৃত্যু হয়েছে পাবনায় ট্রাকের চাপায় ।বুধবার রাত সাড়ে ৮টার দিকে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এর আগে, সন্ধ্যা ৬টার দিকে পাবনা কেন্দ্রীয় বাস টার্মিনালের পাশে ট্রাকের চাপায় আহত হন তিনি।নিহত এমদাদুল হক পাবনা শহরের বিআরটিসি শিবরামপুর মহল্লার ওসমান গনির ছেলে।

০৭:০৫ এএম, ১৭ জুলাই ২০১৪ বৃহস্পতিবার

পাবনায়  কুপিয়ে হত্যা স্কুলছাত্রকে

পাবনায় কুপিয়ে হত্যা স্কুলছাত্রকে

এক স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা পাবনার ফরিদপুরে সজিব হোসেন (১৩) নামে । শনিবার রাতের কোনো এক সময় এ ঘটনা ঘটে। রোববার দুপুরে পুলিশ তার লাশ উদ্ধার করে পাবনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।সজিব উপজেলার রতনপুর গ্রামের আছাব আলীর ছেলে। সে ডেমরা জয়নাল উদ্দিন উচ্চ

১১:০৬ পিএম, ১৩ জুলাই ২০১৪ রোববার

দাদা মুক্তিপণ আদায় করলেন নাতিকে অপহরণ করে

দাদা মুক্তিপণ আদায় করলেন নাতিকে অপহরণ করে

অপহৃত শিশু সায়মুন হাসান সামিকে (৪) উদ্ধার করেছে পুলিশ পাবনায়। তবে অপহরণকারী আপন দাদা ইসলাম মোল্লা পলাতক রয়েছেন।অপহরণের ১৫ দিন পর শনিবার ফরিদপুর উপজেলার নিউ মার্কেট এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।

০৩:৫৯ এএম, ১৩ জুলাই ২০১৪ রোববার

পানিতে ডুবে শিশুর মৃত্যু পাবনায়

পানিতে ডুবে শিশুর মৃত্যু পাবনায়

পাবনা সদর উপজেলার নলদহ গ্রামে পুকুরের পানিতে ডুবে চুমকি (৪) নামে একটি শিশুর মৃত্যু হয়েছে।
সোমবার সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।মৃত চুমকি পাবনা সদর উপজেলার নলদহ গ্রামের আব্দুর রশিদের মেয়ে। চুমকির চাচা মহররম হোসেন জানান, সকালে বাড়ির লোকজনের চোখ ফাঁকি দিয়ে চুমকি বাড়ির পাশের

১২:৪১ এএম, ৮ জুলাই ২০১৪ মঙ্গলবার

৩ জন গুলিবিদ্ধ  সাঁথিয়ায় হাটের টোল আদায় নিয়ে সংঘর্ষে

৩ জন গুলিবিদ্ধ সাঁথিয়ায় হাটের টোল আদায় নিয়ে সংঘর্ষে

হাটের টোল আদায়কে কেন্দ্র করে চাচা-ভাতিজার সংঘর্ষে তিন জন গুলিবিদ্ধসহ ১০-১২ জন আহত হয়েছেন পাবনার সাঁথিয়া উপজেলার করমজা ।মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ সংঘর্ষ হয়।পুলিশ ও স্থানীয়রা জানায়, সাঁথিয়া উপজেলার সীমান্তবর্তী ও বেড়ার সীমানা ঘেঁষা ঐতিহ্যবাহী করমজা হাটের টোল আদায়কে কেন্দ্র করে

১১:১২ পিএম, ২ জুলাই ২০১৪ বুধবার

সাক্ষীরা নিরাপত্তাহীনতায়,মুক্তিযোদ্ধাদের কণ্ঠে ক্ষোভ

সাক্ষীরা নিরাপত্তাহীনতায়,মুক্তিযোদ্ধাদের কণ্ঠে ক্ষোভ

 পরপর দুই বার রায় পেছানোর পর ভেবেছিলাম  অপেক্ষার দিন শেষ হবে। কিন্তু হলো তার উল্টো। এতে আসামি পক্ষের লোকজনের সাহস বাড়লো আর আমাদের বাড়লো ভয়।মঙ্গলবার দুপুরে মানবতাবিরোধী অপরাধে অভিযুক্ত জামায়াতের আমির মতিউর রহমান নিজামীর মামলার চূড়ান্ত রায় পেছানোর সংবাদ শোনার পর এভাবেই নিজের ক্ষোভ, হতাশা আর

১১:৪৬ পিএম, ২৪ জুন ২০১৪ মঙ্গলবার

যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার ঈশ্বরদীতে

যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার ঈশ্বরদীতে

পাবনার ঈশ্বরদী উপজেলার পাকশী রেলওয়ে অফিসার্স কলোনির পেছনের একটি আম গাছ থেকে অজ্ঞাতপরিচয় (২৫) এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে লাশটি উদ্ধার করা হয়।স্থানীয়রা জানান,

০৭:৩০ পিএম, ২০ জুন ২০১৪ শুক্রবার

পিডিবি চেয়ারম্যান হঠাৎ বেড়া বিদ্যুৎ কেন্দ্রে

পিডিবি চেয়ারম্যান হঠাৎ বেড়া বিদ্যুৎ কেন্দ্রে

পাবনার বেড়া ৭০মেঃওঃ পিকিং বিদ্যুৎ কেন্দ্র পরিদর্শন করেছেন বাংলাদেশ বিদুৎ উন্নয়ন বোর্ড-পিডিবি’র চেয়ারম্যান প্রকৌশলী মোঃ আবদুহু রুহুল্লাহ।বৃহস্পতিবার দুপুরে তিনি অনেকটা না জানিয়ে বিদ্যুৎ কেন্দ্র পরিদর্শনে আসেন। সব কিছু ঘুরে দেখেন।  এসময় অন্যদের মধ্যে বিদ্যুৎ কেন্দ্রের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. মহাব্বত হোসেন উপস্থিত

০৯:৫০ পিএম, ১৯ জুন ২০১৪ বৃহস্পতিবার

পাবনায় অস্ত্র মামলায় একজনের যাবজ্জীবন

পাবনায় অস্ত্র মামলায় একজনের যাবজ্জীবন

পাবনায় অস্ত্র মামলায় তায়েজ উদ্দিন নামের এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।সোমবার বিকেলে পাবনার অতিরিক্ত জেলা ও দায়রা জজ মুন্সী মশিউর রহমান এই রায় দেন। কারাদণ্ডপ্রাপ্ত তায়েজ উদ্দিন (৪০) পাবনা সদর

১২:০৪ এএম, ১৭ জুন ২০১৪ মঙ্গলবার

যাবজ্জীবন সাজার আদেশপ্রাপ্ত আসামি গ্রেফতার সাঁথিয়ায়

যাবজ্জীবন সাজার আদেশপ্রাপ্ত আসামি গ্রেফতার সাঁথিয়ায়

রাশেদ হোসেনকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ,পাবনার সাঁথিয়া উপজেলায় যাবজ্জীবন সাজার আদেশপ্রাপ্ত পলাতক আসামি ।মঙ্গলবার গভীররাতে ঢাকার আশুলিয়া থেকে তাকে গ্রেফতার করা হয়। বুধবার সকাল ১১টার দিকে রাশেদকে সাঁথিয়া থানায় আনা হয়।গ্রেফতারকৃত রাশেদ উপজেলার ধুলাউড়ির বিলসলঙ্গী গ্রামের জিনু প্রামাণিকের ছেলে। তিনি

০২:০৫ এএম, ১২ জুন ২০১৪ বৃহস্পতিবার

পাবনার খবর বিভাগের সর্বাধিক পঠিত