ঢাকা, ১৯ মে, ২০২৪ || ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
Breaking:
বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এসএমই মেলা-২০২৪ উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  ইসরায়েলের তীব্র হামলার কারণে রাফা থেকে পালিয়েছে ৮ লাখ লোক: জাতিসংঘ     
৯১৫

বেড়া উপজেলা পরিষদ নির্বাচন প্রার্থীদের দৌড়ঝাঁপ

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ৭ মে ২০২৪  

বেড়া উপজেলা পরিষদ নির্বাচন প্রার্থীদের দৌড়ঝাঁপ

বেড়া উপজেলা পরিষদ নির্বাচন প্রার্থীদের দৌড়ঝাঁপ


আগামী কাল বুধবার ৮ই মে বেড়া উপজেলা পরিষদ নির্বাচন।শেষ সময়ে প্রার্থীদের কিছুটা দৌড়ঝাঁপ গাড়ির বহর মাইক্রোবাসের শোডাউন চোখে পড়ার মতো দেখা যাচ্ছে।প্রার্থীদের বাড়ি বাড়ি গিয়ে ভোট চাইতে দেখা যাচ্ছে।বলা যেতে পারে শেষ সময়ে জমে উঠেছে বেড়া উপজেলা পরিষদ নির্বাচন।কিছু বিচ্ছিন্ন ঘটনা ছাড়া শান্তিপূর্ণভাবেই এ পর্যন্ত প্রচারণা চলেছে।নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নয় জন প্রতিদ্বন্দ্বিতা করলেও মূলত লড়াই হবে দুইজনের মধ্যে।

আজ বেড়াপৌর আওয়ামী লীগ আনুষ্ঠানিকভাবেই আমিনপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান বেড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ রেজাউল হক বাবু(হেলিকপ্টার মার্কা) কে সমর্থন করেছেন।মুক্তআলো২৪.কম এর অনুসন্ধানী টিমের জরিপ অনুযায়ী রেজাউল হক বাবু সবচেয়ে বেশি জনপ্রিয় হিসেবে এগিয়ে আছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হিসেবে জরিপে এগিয়ে আছেন বেড়া পৌরসভার প্রাক্তন মেয়র  আব্দুল বাতেন(ঘোড়া মার্কা) এবং তিন নম্বরের যার নাম উঠে এসেছে তিনি হলেন বেড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আফজল হোসেন (কৈ মাছ মার্কা)।
এখানে জেনে রাখা ভালো যে,বেড়া উপজেলায় মোট ভোটার সংখ্যা ২ লাখ ২২ হাজার ৪৭ জন। এবং এবার নির্বাচন অনুষ্ঠিত হবে ইলেকট্রনিক ভোটিং মেশিন ( ইভিএম) এর মাধ্যমে।
বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ এবং আওয়ামী লীগের মধ্যে কয়েকটা ভিন্নমতাদর্শী নেতার কারণে বেড়ার রাজনীতি কয়েক খন্ডে বিভক্ত হয়েছে।এখন বেড়ার আওয়ামী লীগের রাজনীতি খণ্ডে খন্ডে বিভক্ত। সেই প্রেক্ষাপট থেকে বেড়াবাসীর সার্বিক নিরাপত্তা এবং জালমালের ক্ষয়ক্ষতিবিহীন একটা অবাধ নিরপেক্ষ নির্বাচন প্রত্যাশা ,আইনশৃঙ্খলা বাহিনী এবং সকল প্রশাসনের কাছ থেকে।








মুক্তআলো২৪.কম

 
 
 
আরও পড়ুন
পাবনার খবর বিভাগের সর্বাধিক পঠিত