ঢাকা, ২২ অক্টোবর, ২০২৪ || ৭ কার্তিক ১৪৩১
Breaking:
সহায়ক পুলিশ হিসেবে নিয়োগ পাচ্ছেন ৩০০ শিক্ষার্থী      মানি লন্ডারিং মামলায় আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস      বাংলাদেশ থেকে পণ্য আমদানিতে বসনিয়া ও হার্জেগোভিনা, আজারবাইজানকে আহ্বান রাষ্ট্রপতির      দুর্নীতির বিরুদ্ধে লড়াইয়ে ডিজিটালাইজেশনের ওপর জোরারোপ প্রধান উপদেষ্টার     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  সহায়ক পুলিশ হিসেবে নিয়োগ পাচ্ছেন ৩০০ শিক্ষার্থী        বকেয়া মজুরির দাবিতে চা শ্রমিকদের অনির্দিষ্টকালের কর্মবিরতি        রাষ্ট্রপতির পদে থাকার যোগ্যতা নিয়ে প্রশ্ন আছে : আসিফ নজরুল        প্রকল্প বাস্তবায়নে অপচয় রোধ করুন : নাহিদ ইসলাম     
২৬৫৯

হরতালে গাড়ি ভাঙচুর পাবনায়

অনলাইন

প্রকাশিত: ৩১ আগস্ট ২০১৪   আপডেট: ২০ সেপ্টেম্বর ২০১৪

পাবনায় কয়েকটি গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে মাওলানা নুরুল ইসলাম ফারুকী হত্যার প্রতিবাদে ইসলামী ছাত্র সেনার ডাকা আধা বেলা হরতালে । বাংলা বাজার, টেবুনিয়া, সুজানগরের চিনাখড়া ও চাটমোহর এলাকায়  এ ঘটনা ঘটে। তবে শহরের ভেতরে হরতালের ক‍ারণে মিছিল বা পিকেটিং করতে দেখা যায়নি।

সকাল থেকে বাংলা বাজার, টেবুনিয়া, সুজানগরের চিনাখড়া ও চাটমোহর এলাকায়  পিকেটিং করে নেতাকর্মীরা। এসময় তারা কয়েকটি অটোরিকশা ভাঙচুর করে।

এদিকে, পাবনা থেকে ঢাকা, রাজশাহী, বগুড়া, কুষ্টিয়া যশোরে দূরপাল্লার কোনো যানবাহন ছেড়ে যায়নি। তবে শহরে রিকশা, অটোরিকশা চলাচল স্বাভাবিক রয়েছে।এছাড়া কোথায়ও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

আরও পড়ুন
পাবনার খবর বিভাগের সর্বাধিক পঠিত