ঢাকা, ২০ জুন, ২০২১ || ৭ আষাঢ় ১৪২৮
Breaking:
আজ কোভিড-১৯ এ মৃত্যু ৫৪, নতুন আক্রান্ত ৩,৮৮৩ জন     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  টিকটক-বিগো-পাবজি-ফ্রি ফায়ার ও লাইকি বন্ধে আইনি নোটিশ     
২৪৩

বেড়া বাইকারস ক্লাবের উদ্যোগে এতিমদের ইফতার বিতরণ

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ৮ মে ২০২১  

বেড়া বাইকারস ক্লাবের উদ্যোগে এতিমদের ইফতার বিতরণ

বেড়া বাইকারস ক্লাবের উদ্যোগে এতিমদের ইফতার বিতরণ


বেড়া বাইকারস ক্লাবের পক্ষ থেকে গত কয়েকদিন ধরে বেড়া উপজেলার কয়েকটা মাদ্রাসায় ও সাঁথিয়া উপজেলা শহীদনগর এবং পাটগাড়ি এতিমখানায় ইফতার ও রাতের খাবার বিতরণ করে যাচ্ছে,যা বেড়া বাইকারস ক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি আরভীন সজীব আলভী'র তত্ত্বাবধানে গত ৭ দিনে কয়েকটা মাদ্রাসা ও এতিমখানার প্রায় তিনশত থেকে চারশত বাচ্চাদের ইফতার ও রাতের খাবার খাওয়ানো হয়।

আলভী জানিয়েছে আল্লাহ সহায় থাকলে বাকি দিন গুলোতেও এই কার্যক্রম চালিয়ে যাবে,তিনি বলেন বিভিন্ন উদার মনের মানুষের মাধ্যমে তাদের দেয়া অর্থ সাহায্য বেড়া বাইকারস ক্লাবের মাধ্যমে গরীব দুঃখী ও এতিম বা মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে আমরা বন্টন করি,এবং এভাবে সবার সাহায্য সহযোগিতা পেলে আর বড় আর ভালো কিছু করে যেতে চাই।

এছাড়াও আসছে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মাদ্রাসার এসব এতিম বাচ্চাদের অনেককে ঈদ আনন্দ বাড়িয়ে দিতে তাদের জন্য বেড়া বাইকারস ক্লাব এর মাধ্যমে দাতাদের দেয়া জামা-কাপড় বা পাঞ্জাবি-জুব্বা,টুপি ও পাজামা উপহার দেয়া হবে,ইতিমধ্যেই তাদের ম্যাজারমেন্ট নেয়া হয়েছে,২/৩ দিনের মধ্যে তাদের এই উপহার দেয়া হবে।

তিনি আরও বলেন বেড়া বাইকারস ক্লাব এভাবেই আর্ত-মানবতার সেবায় নিয়োজিত এবং গরীব দুঃখী ও অসহায় মানুষের জন্য কাজ করে,করে যাবে ইনশাআল্লাহ।সবাই আমাদের সাথে ও পাশে থাকবেন যাতে আমরা ন্যায়ের পক্ষে ও অন্যায় অপরাধের বিরুদ্ধে কাজ করে যেতে পারি। সেই সাথে মাদকমুক্ত সমাজ গড়তে পারি।।

 

 

মুক্তআলো২৪.কম

আরও পড়ুন
পাবনার খবর বিভাগের সর্বাধিক পঠিত