ঢাকা, ০৭ ডিসেম্বর, ২০২১ || ২৩ অগ্রাহায়ণ ১৪২৮
Breaking:
অস্ত্র প্রতিযোগিতার পরিবর্তে একটি শান্তিপূর্ণ বিশ্ব গড়তে সম্পদ ব্যবহার করুন : প্রধানমন্ত্রী     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  বাংলাদেশের সঙ্গে কোনো সমস্যা চায় না ভারত :পররাষ্ট্রমন্ত্রী        রাষ্ট্রপতির সঙ্গে ব্রাজিলে নবনিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূতের সাক্ষাৎ        কোভিড-১৯-এর চ্যালেঞ্জ ও প্রভাব মোকাবেলায় ঐক্যবদ্ধ প্রচেষ্টার ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর        মুরাদ হাসানের পদত্যাগপত্র মন্ত্রিপরিষদ বিভাগে     
২৮৬

নৌকা প্রতীকের ক্ষেত্রে আমরা একত্রিত থাকবো :এ্যাড.আসিফ শামস্ রন্জন

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ২২ নভেম্বর ২০২১  

নৌকা প্রতীকের ক্ষেত্রে আমরা একত্রিত থাকবো:এ্যাড.আসিফ শামস্ রন্জন

নৌকা প্রতীকের ক্ষেত্রে আমরা একত্রিত থাকবো:এ্যাড.আসিফ শামস্ রন্জন


এ্যাড.আসিফ শামস্ রন্জন তিনি বলেন,আমি আপনাদেরকে উদাত্ত আহ্বান জানাই,আসুন আগামী ২৮ শে নভেম্বর আমরা নৌকা প্রতীকের প্রার্থীকে জয়যুক্ত করি।আমরা যারা আওয়ামী লীগ সমর্থক,আমরা যারা মুজিব আদর্শের সৈনিক।আমরা শুধু নৌকাকে চিনবো,নৌকা প্রতীকের ক্ষেত্রে প্রতিটা মুহূর্তে আমরা একত্রিত থাকবো।
 

আজ সোমবার ২২নভেম্বর সন্ধ্যায় আগামী ২৮শে নভেম্বর বেড়া পৌরসভা নির্বাচন উপলক্ষে ২নংও ৩ নং ওয়ার্ড আয়োজিত ‘নির্বাচনী মতবিনিময় সভায়’ বেড়া পৌর  নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য এ্যাড.আসিফ শামস্ রন্জন তিনি এ কথা বলেন ।

তিনি বলেন, বিগত দিনে যারা নৌকা প্রতীকের সাথে ছিল, নৌকা প্রতীক কে ব্যবহার করেছে, এবার যারা নৌকা প্রতীকের মনোনয়ন চেয়ে ব্যর্থ হয়েছেন। আজকে তারা স্বতন্ত্র প্রার্থী হয়েছে।নৌকা কে হারানোর জন্য, নৌকার মানুষকে বিভ্রান্তির মধ্যে ফেলে বিভক্ত করার জন্য।আমি আপনাদের সতর্ক থাকতে অনুরোধ করব। তিনি বলেন, আমি আল্লাহর কাছে শুকরিয়া করি বেড়া পৌর এলাকার আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও সমর্থকরা নৌকার পক্ষে আজ একত্রিত। তারা যেকোন ষড়যন্ত্রের বিরুদ্ধে ঐক্যবদ্ধ ভাবে আগামী২৮ শে নভেম্বর নৌকার প্রতীকের বিজয় সুনিশ্চিত করে ঘরে ফিরবো।

এ্যাড.আসিফ শামস্ রন্জন তিনি বলেন, আমরা প্রতিটি গ্রামে গিয়েছি প্রতিটি ওয়ার্ডে গিয়েছি।আমরা দেখেছি মানুষের সমস্যা,তাদের নির্বাচিত প্রতিনিধিদের কাছে কি আকাঙ্ক্ষা।এই অঞ্চলের মানুষ বিগত দিনে কিভাবে প্রতারিত হয়েছে,বঞ্চিত হয়েছে।

তিনি বলেন, আগামী২৮শে নভেম্বর আমরা সবাই একত্রিত হয়ে নৌকা প্রতীকের প্রতি আস্থা রেখে, বিগত দিনে আমাদের যে আকাঙ্ক্ষা পূরণ হয়নি। ভবিষ্যতে নৌকা প্রতীকের বিজয়ের মাধ্যমে, জননেত্রী শেখ হাসিনার হাত ধরে এই বেড়া পৌরসভা উন্নয়ন কর্মকান্ড কে এগিয়ে নিয়ে যেতে পারি। কারণ উন্নয়নের প্রতীক নৌকা,উন্নয়নের প্রতীক জননেত্রী শেখ হাসিনা।

এ্যাড.আসিফ শামস্ রন্জন  ‌তিনি বলেন, ইতিমধ্যেই নৌকা প্রতীকের প্রতিপক্ষ আছে, তারা কালোটাকা বিলাচ্ছে, শাড়ি কাপড় বিলাচ্ছে।আপনারা জেনেছেন বিভিন্ন জায়গায় তারা বিতাড়িত হয়েছে। ‌ তিনি নিরহ ভোটার বৃন্দকে ও নেতৃবৃন্দকে উদ্দেশ্য করে বলেন, আমরা সজাগ দৃষ্টি রাখব, এরকম কোন অবৈধ কর্মকান্ড দেখলে আমরা সাথে সাথে প্রতিবাদ জানাবো।এবং তাদেরকে আইন-শৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দিব।যাতে আমাদের ভোটারদের ভোটাধিকার কে কোন ভাবে প্রবাহিত করতে না পারে।



উক্ত নির্বাচনী সভায় সভাপতিত্ব করেন, মিজানুর রহমান।উপস্থিত ছিলেন, এ্যাড. বেলায়েত আহমেদ বিল্লু, যুগ্মসাধারণ সম্পাদক পাবনা জেলা আওয়ামী লীগ, সাওয়াল বিশ্বাস, সাবেক সম্পাদক মন্ডলীর সদস্য, পাবনা পৌর আওয়ামীলীগ,আব্দুল সাখাওয়াত হোসেন হান্নান,সহ-সভাপতি, বেড়া পৌর আওয়ামী লীগ আলহাজ্ব মোঃ আল-মাহমুদ সরকার, সভাপতি বেড়া নাগরিক কমিটি,  আবু সায়ীদ, যুগ্মসাধারণ সম্পাদক বেড়া উপজেলা আওয়ামী উক্ত নির্বাচনী সভায় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগ, যুবলীগ ,ছাত্রলীগ এবং বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দসহ মুজিব আদর্শের সৈনিকরা।

 







মুক্তআলো২৪.কম

আরও পড়ুন
পাবনার খবর বিভাগের সর্বাধিক পঠিত