ঢাকা, ১৯ জানুয়ারি, ২০২১ || ৬ মাঘ ১৪২৭
Breaking:
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  বঙ্গবন্ধু গবেষণা সংসদ এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ।        বিএনপি নেতারা শীত নিদ্রায় রয়েছেন : সেতুমন্ত্রী     
৩০২

সম্প্রীতি বাংলাদেশ-এর পথসভা ও সৌজন্যমুলক মাস্ক বিতরণ

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ২২ নভেম্বর ২০২০  

কোভিড সচেতনতা বিষয়ে সম্প্রীতি বাংলাদেশ-এর পথসভা ও সৌজন্যমুলক মাস্ক বিতরণ

কোভিড সচেতনতা বিষয়ে সম্প্রীতি বাংলাদেশ-এর পথসভা ও সৌজন্যমুলক মাস্ক বিতরণ


করোনাভাইরাস বিষয়ে জনসচেতনতা সৃষ্টিতে সম্প্রীতি বাংলাদেশ আজ ২২ অক্টোবর রবিবার সকাল ১১টায় রাজধানীর কারওয়ান বাজার এলাকায় পথসভার আয়োজন করে।

পথসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণ প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি। প্রধান অতিথির বক্তব্যে তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি বলেন, এখন পর্যন্ত কার্যকর কোনো টিকা বাজারে আসেনি। আর সে কারণেই মাস্ক হচ্ছে শ্যাডো ভ্যাকসিন। তিনি বলেন, স্বাস্থ্যবিধি মেনে চলা ও জনসচেতনতার বিকল্প নেই।

পথসভায় আরো বক্তব্য রাখেন হƒদরোগ বিশেষজ্ঞ ডা. মাহবুবুর রহমান বাবু, সম্প্রীতি বাংলাদেশ-এর সদস্য সচিব বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের চেয়ারম্যান ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল এবং সম্প্রীতি বাংলাদেশ-এর আহবায়ক সাংস্কৃতিক ব্যক্তিত্ব পীযূষ বন্দ্যোপাধ্যায়।
পথসভা শেষে পথচারীদের মধ্যে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়।
উলে­খ্য গত ২১ সেপ্টেম্বর রাতে সম্প্রীতি বাংলাদেশ ‘নো মাস্ক নো সার্ভিস’ শীর্ষক একটি ওয়েবিনারের আয়োজন করে। পীযূষ বন্দ্যোপাধ্যায়ের সঞ্চালনায় ওয়েবিনারে বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের বায়োমেডিক্যাল রিসার্চ সেন্টারের পরিচালক ও ফার্মেসি বিভাগের সাবেক চেয়ারম্যান অধ্যাপক আ ব ম ফারুক, বঙ্গবন্ধু মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খান, বক্ষব্যাধি বিশেষজ্ঞ অধ্যাপক ডা. উত্তম কুমার বড়ুয়া ও ডা. মামুন আল মাহতাব।

 

মুক্তআলো২৪.কম

আরও পড়ুন
জেলা খবর বিভাগের সর্বাধিক পঠিত