ঢাকা, ০৭ ডিসেম্বর, ২০২১ || ২৩ অগ্রাহায়ণ ১৪২৮
Breaking:
অস্ত্র প্রতিযোগিতার পরিবর্তে একটি শান্তিপূর্ণ বিশ্ব গড়তে সম্পদ ব্যবহার করুন : প্রধানমন্ত্রী     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  বাংলাদেশের সঙ্গে কোনো সমস্যা চায় না ভারত :পররাষ্ট্রমন্ত্রী        রাষ্ট্রপতির সঙ্গে ব্রাজিলে নবনিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূতের সাক্ষাৎ        কোভিড-১৯-এর চ্যালেঞ্জ ও প্রভাব মোকাবেলায় ঐক্যবদ্ধ প্রচেষ্টার ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর        মুরাদ হাসানের পদত্যাগপত্র মন্ত্রিপরিষদ বিভাগে     
৩৭১

রিসার্চ এ্যাওয়ার্ড পেলেন ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ২৭ অক্টোবর ২০২১  

রিসার্চ এ্যাওয়ার্ড পেলেন ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল

রিসার্চ এ্যাওয়ার্ড পেলেন ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল


বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ‘৩য় বিশ্ববিদ্যালয় গবেষণা দিবস ২০২১’  আজ বুধবার অনুষ্ঠিত হয়েছে।অনুষ্ঠানে মেডিসিন ফ্যাকাল্টির’ শ্রেষ্ঠ গবেষক হিসেবে ‘বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় রিসার্চ এ্যাওয়ার্ড ২০২১’ লাভ করেন অধ্যাপক ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল।

এছাড়াও তার ‘বঙ্গভ্যাক্স ভ্যাকসিনেটেড বানরে সার্স-কোভ-২ চ্যালেন্জ’ ট্রায়ালের উপর  গবেষণা নিবন্ধটি এবারের বিশ্ববিদ্যালয় গবেষণা দিবসে ‘সেরা ৫’-এ জায়গা করে নিয়েছে।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি।

বিশেষ অতিথি  উপস্থিত  ছিলেন বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের চেয়ারম্যান প্রফেসর কাজী শহিদুল্লাহ ও বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশনের সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দীন।

 

মুক্তআলো২৪.কম

 

আরও পড়ুন
শিক্ষা ও গবেষণা বিভাগের সর্বাধিক পঠিত