ঢাকা, ২১ জানুয়ারি, ২০২২ || ৮ মাঘ ১৪২৮
Breaking:
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  বিএনপির বিদেশে লবিস্ট নিয়োগের সুনির্দিষ্ট তথ্য প্রমাণ আছে : তথ্যমন্ত্রী        করোনার বিস্তার রোধকল্পে মন্ত্রিপরিষদ বিভাগের ৫ নির্দেশনা        করোনার ঊর্ধ্বমুখী পরিস্থিতি ঠেকাতে বিশেষ পদক্ষেপ নেয়া হয়েছে : স্বাস্থ্যমন্ত্রী        আজ থেকে ৬ ফেব্রুয়ারি পর্যন্ত সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ     
১২৯

রাশেক রহমানের লেখা ‘ উপাখ্যান’ মোড়ক উন্মোচন করেছেন রাষ্ট্রপতি

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ৪ ডিসেম্বর ২০২১  

বাংলাদেশ আওয়ামী লীগ নেতা রাশেক রহমানের লেখা ‘ উপাখ্যান’ গ্রন্থের মোড়ক উন্মোচন করেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

বাংলাদেশ আওয়ামী লীগ নেতা রাশেক রহমানের লেখা ‘ উপাখ্যান’ গ্রন্থের মোড়ক উন্মোচন করেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।


বাংলাদেশ আওয়ামী লীগ নেতা রাশেক রহমানের লেখা ‘ উপাখ্যান’ গ্রন্থের মোড়ক উন্মোচন করেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। গত ২রা ডিসেম্বর ২০২১ ইং সন্ধ্যায় বঙ্গভবনে মহামান্য রাষ্ট্রপতির কার্যালয়ে এক অনুষ্ঠানে বইটির মোড়ক উন্মোচন করা হয়। উক্ত অনুষ্ঠানের মহামান্য রাষ্ট্রপতি বলেন "লেখালেখিতে তরুণ প্রজন্ম বিশেষ করে তরুণ রাজনীতিকদের আরও বেশী এগিয়ে আসতে হবে। দেশ এবং জাতির উন্নয়নে তাদের চিন্তা-ভাবনা এবং কর্মপরিকল্পনা সেগুলো আরো বৃহৎ পরিসরে জনগণের সামনে তুলে ধরতে হবে।"

বাংলাদেশের ইতিহাস এবং রাজনৈতিক ধারাবাহিকতায় নতুন প্রজন্ম এর চিন্তা-ভাবনা, ধ্যান-ধারণা, জীবনবোধ, রাজনীতিবোধ সবকিছুর সমন্বয় ঘটিয়ে লেখকের ক্ষুদ্র অভিজ্ঞতা- যা তিনি গ্রহণ করেছেন, অবলোকন করেছেন, আত্মস্থ করেছেন তার চারপাশ থেকে, সমাজ থেকে, পরিবার থেকে, বন্ধুদের কাছ থেকে এবং সর্বোপরি জনগণের কাছ থেকে - তারই এক ক্ষুদ্র বহিঃপ্রকাশ লেখক এর "উপাখ্যান" নামক গ্রন্থটি।




মুক্তআলো২৪.কম

শিল্প-সাহিত্য বিভাগের সর্বাধিক পঠিত