ঢাকা, ০৫ ডিসেম্বর, ২০২০ || ২১ অগ্রাহায়ণ ১৪২৭
Breaking:
অন্যরকম এক ডিসেম্বর:অধ্যাপক ডা. মামুন আল মাহতাব (স্বপ্নীল)     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  সরকার বিজিবিকে আধুনিক প্রযুক্তি জ্ঞান সম্পন্ন করে গড়ে তুলবে : প্রধানমন্ত্রী        দেশকে পিছিয়ে দেবার অপচেষ্টা রুখতে গণমাধ্যমের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ : তথ্যমন্ত্রী        উন্নয়ন দেখে একটি মহল ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে : সেতুমন্ত্রী        কোভিড-১৯ মোকাবেলায় আরো সহযোগিতার আহ্বান প্রধানমন্ত্রীর     
৩০৬

মৃত্যুবরণ করেছেন বেড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের

মুক্তআলো ২৪.কম

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০২০  

বেড়া উপজেলার উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল কাদের

বেড়া উপজেলার উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল কাদের

পাবনা জেলার বেড়া উপজেলার উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল কাদের (৭৫) মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তিনি কয়েক দিন যাবত রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তিনি করোনায় আক্রান্ত ছিলেন বলে জানা গিয়েছে ।

বৃহস্পতিবার ১০ সেপ্টেম্বর সন্ধ্যায় জনাব কাদের স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। 

পাবনা জেলা আওয়ামী লীগের রাজনীতিতে তিনি একজন পরিচিত মুখ। তিনি বেড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ছিলেন। ২০১৪ সালে তিনি প্রথমবার উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। এরপর ২০১৯ সালের নির্বাচনে টানা দ্বিতীয়বারের মতো তিনি চেয়ারম্যান নির্বাচিত হন।

ছাত্রলীগের মাধ্যমে রাজনীতিতে পদার্পণ করেন তিনি। সরকারি এডওয়ার্ড কলেজ ও শহীদ বুলবুল কলেজের ছাত্র সংসদের নির্বাচিত ভিপি ছিলেন তিনি। ৬৬ এর ছয় দফা, ঊনসত্তরের গণঅভ্যুত্থান ও একাত্তরের মুক্তিযুদ্ধসহ সর্বক্ষেত্রেই তার সক্রিয় ভূমিকা ছিল।

তিনি ছিলেন বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক। জনাব কাদের এর মৃত্যুতে রাজনৈতিক নেতাকর্মী ছাড়াও স্থানীয় সাধারণ মানুষের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। 

 

মুক্তআলো২৪.কম

আরও পড়ুন
পাবনার খবর বিভাগের সর্বাধিক পঠিত