ঢাকা, ০৪ আগস্ট, ২০২১ || ২০ শ্রাবণ ১৪২৮
Breaking:
গণটিকা দান সফল করতে প্রচারণা চালাবে আওয়ামী লীগ : ওবায়দুল কাদের     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  শোকাবহ ১৫ আগস্ট ও নিষ্ঠুর জিয়া উপাখ্যান-রশীদুল হাসান     
২১৬

পাবনা বেড়া থানায় ৯৮৫ পিচ ইয়াবাসহ ১মাদক ব্যবসায়ী গ্রেফতার

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ১৯ জুলাই ২০২১  

গ্রেফতারকৃত মাদক মাদক কারবারী-নাম মোঃ হৃদয় খান (২০)

গ্রেফতারকৃত মাদক মাদক কারবারী-নাম মোঃ হৃদয় খান (২০)

বেড়া প্রতিনিধি: র‌্যাব-১২' র অভিযানে পাবনার বেড়ায় ৯৮৫ পিচ ইয়াবাসহ ১মাদক ব্যবসায়ী গ্রেফতার ।

আজ সোমবার(১৮জুলাই)দুপুর ১:৩০ ঘটিকার সময় র‌্যাব-১২ এর কোম্পানীর একটি চৌকষ অভিযানিক দল বেড়া পৌরসভাধীন মনজুর কাদের মহিলা ডিগ্রী কলেজ গেট এলাকায়,গোপন সংবাদের ভিত্তিতে,এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৯৮৫ পিচ ইয়াবা ট্যাবলেট ও এক জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

এসময় তাহার নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত পুরাতন ১ টি নোকিয়া টিএ ১০৩০ মোবাইল ফোন জব্দ করেছে। গ্রেফতারকৃত মাদক মাদক কারবারী-নাম মোঃ হৃদয় খান (২০), পিতা-রেজা খান, সাং-বনগ্রাম ,থানা-বেড়া, জেলা-পাবনা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে পাবনা জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। তার সহকারি ফুলচাদ ও রুবেল ধোয়া ছোয়ার বাইরে র‌্যাবের -১২'র এস আই (নি:) মোহাম্মদ শামসুর রহমান মুঠোফোনে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) সারণীর ১০(ক) ধারার মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামতসহ তাকে পাবনা জেলার বেড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

তিনি আরও বলেন এ ধরণের মাদক বিরোধী অভিযান সচল রেখে সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর। র‌্যাব-১২ কে তথ্য দিন-মাদক, অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।


মুক্তআলো২৪.কম

আরও পড়ুন
পাবনার খবর বিভাগের সর্বাধিক পঠিত