ঢাকা, ৩১ মে, ২০২০ || ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭
Breaking:
কোভিড-১৯ প্যানডেমিকে হার না মানার গল্প:অধ্যাপক ডা.মামুন আল মাহতাব (স্বপ্নীল)       গণপরিবহন পরিচালনায় স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে : ওবায়দুল কাদের      করোনায় ক্ষতিগ্রস্তদের ব্যাংক ঋণের ২ হাজার কোটি টাকা সুদ মওকুফের ঘোষণা প্রধানমন্ত্রীর     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  করোনায় একদিনে রেকর্ড ৪০ জনের মৃত্যু,শনাক্ত হয়েছে ২৫৪৫ জন        এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ করলেন প্রধানমন্ত্রী        এবার২০ লাখ পরীক্ষার্থীর মধ্যে প্রায় ১৭ লাখ পাস        গণপরিবহনে স্বাস্থ্যবিধি না মানলে ব্যবস্থা: সেতুমন্ত্রী     
১০০০

ওয়েলক কুলাউড়া সোসাইটির

কার্ডিফের কসমেস্টন লেইকে বনভোজন অনুষ্ঠিত

কার্ডিফ থেকে রকিব মনসুরঃ

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৪   আপডেট: ২০ সেপ্টেম্বর ২০১৪

ওয়েলস কুলাউড়া সোসাইটি ইন ইউকে ২০০৫ সালে প্রতিষ্ঠালগ্ন থেকে কুলাউড়াবাসীর উন্নয়নে ও স্থানীয় কমিউনিটির কল্যাণে নিরলসভাবে কাজ করে চলছে। গত ৭ সেপ্টেম্বর রোববার ওয়েলস কুলাউড়া সোসাইটি ইন ইউকে’র উদ্যোগে নব প্রজন্মের সন্তানদের সাথে নিয়ে কার্ডিফের প্যানাথের কমমেস্টন লেইকে দিনব্যাপী এক ডেট্রিপ ও বনভোজনের আয়োজন করা হয়।

ওয়েলস কুলাউড়া সোসাইটির চেয়ারম্যান প্রবীণ মুরব্বী আলহাজ্ব ফিরোজ আলী, সেক্রেটারী জেনারেল বদরউদ্দিন চৌধুরী বাবর ও ট্রেজারার সুমন আলীর সর্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠিত এই বনভোজনে ডেইলি সিলেট ডট কমের চেয়ারম্যান ও দৈনিক মৌলভীবাজার ডট কমের সম্পাদক বাংলা টিভির সাংবাদিক মকিস মনসুর আহমদ, গ্রেটার সিলেট কাউন্সিল ওয়েলসের চেয়ারপার্সন হাজী লিয়াকত আলী, ভাইস চেয়ারম্যান সৈয়দ আমান উল্লাহ খোকন, সাবেক ছাত্রনেতা জমসেদ খান মিটু, জালাল উদ্দিন চৌধুরী জলি, জহির উদ্দিন চৌধুরী দিদার ও মিনহাজ আলীসহ ওয়েলস বাংলাদেশ কমিউনিটি ইন ইউকের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কুলাউড়াবাসীর ডে ট্রিপে অংশ গ্রহণকারীরা সারাদিন আনন্দঘন পরিবেশে নানা কর্মসূচীর মাধ্যমে ব্যস্তসময় কাটিয়েছেন। প্রতি বছরের ন্যায় এবারও এ ধরনের গেট টুগেদার ট্রিপের আয়োজনের জন্য অংশগ্রহণকারী অভিভাবকরা সংগঠনের দায়িত্বশীলদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আরও পড়ুন
প্রবাস ভাবনা বিভাগের সর্বাধিক পঠিত