ঢাকা, ১৬ সেপ্টেম্বর, ২০১৯ || ১ আশ্বিন ১৪২৬
Breaking:
শাওয়াল মাসের চাঁদ দেখা যাওয়ায় আগামীকাল বুধবার (০৫ জুন) বাংলাদেশে পবিত্র ঈদুল ফিতর উদযাপিত হবে। মঙ্গলবার (০৪ জুন) রাতে জাতীয় চাঁদ দেখা কমিটির ফের বৈঠক শেষে ব্রিফিংয়ে এ সিদ্ধান্তের কথা জানানো হয়েছে। ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহর সভাপতিত্বে ওই বৈঠক শেষে ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়।     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এ্যাড.শামসুল হক টুকু এমপি        ঈদুল ফিতর উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা     
৩০৩

ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এ্যাড.শামসুল হক টুকু এমপি

মোঃ সরোয়ার জাহান

প্রকাশিত: ৫ জুন ২০১৯  

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বীর-মুক্তিযোদ্ধা এ্যাড.শামসুল হক টুকু এমপি

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বীর-মুক্তিযোদ্ধা এ্যাড.শামসুল হক টুকু এমপি


এ্যাড.শামসুল হক টুকু এমপি,স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি,পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে দেশবাসী এবং সারা বিশ্বের মুসলমানদের শুভেচ্ছা জানিয়েছেন ।

তিনি একবার্তায় বলেন, ‘মাসব্যাপী সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদ-উল-ফিতর। ঈদ সব শ্রেণি-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন।’

এ্যাড.শামসুল হক টুকু এমপি তিনি বলেন,এদিন ধনী-গরিব নির্বিশেষে সবাই এক কাতারে শামিল হন এবং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেন। শান্তিপূর্ণ ও সৌহার্দ্যময় সমাজ গঠনে ঈদ-উল-ফিতরের আবেদন তাই চিরন্তন।

এ্যাড.শামসুল হক টুকু এমপি তিনি বলেন,পবিত্র ঈদ-উল-ফিতরের আনন্দের সাথে দেশের উন্নয়ন ও অগ্রগতিতে সবার সহযোগীতা কামনা করে তিনি বলেন, ঈদ উল ফিতরের শিক্ষা আমাদের সুন্দর ও সমৃদ্ধ সমাজ গঠনে উদ্বুদ্ধ করবে বলে প্রধানমন্ত্রী আশা প্রকাশ করেন। পবিত্র ঈদুল ফিতরে তিনি সবার জীবনে অনাবিল সুখ শান্তি ও সমৃদ্ধি কামনা করেন। ঈদ সবার মনে শান্তির সুবাতাস বয়ে আনুক সবাইকে ঈদ মোবারক ।

আরও পড়ুন
পাবনার খবর বিভাগের সর্বাধিক পঠিত