ঢাকা, ০১ মার্চ, ২০২৪ || ১৭ ফাল্গুন ১৪৩০
Breaking:
অগ্নিঝরা মার্চের প্রথম দিন কাল     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  ইসরায়েলি হত্যাযজ্ঞে চুপ থেকে বিএনপি-জামায়াত গাজায় গণহত্যার পক্ষে অবস্থান নিয়েছে : পররাষ্ট্রমন্ত্রী        দেশ ধ্বংসের মাস্টারপ্ল্যান বাস্তবায়নে তৎপর বিএনপি : ওবায়দুল কাদের        নতুন নতুন অপরাধ মোকাবেলায় পুলিশ বাহিনীকে প্রস্তুতি নিতে হবে : প্রধানমন্ত্রী     
৭০০

আ:লীগ জিতলে আমি জিতব,নৌকা জিতলে আমি জিতব:এ্যাড.শামসুল হক টুকু

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ৩ জানুয়ারি ২০২৪  

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার বীর মুক্তিযোদ্ধা এ্যাড. শামসুল হক টুকু

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার বীর মুক্তিযোদ্ধা এ্যাড. শামসুল হক টুকু


এ্যাড.শামসুল হক টুকু তিনি বলেন, আওয়ামী লীগ জিতলে আমি জিতব,নৌকা জিতলে আমি জিতব। আমি হারলে আপনারা হারবেন এটি হলো মূল সত্য।আজ বুধবার (০৩ জানুয়ারি) বিকালে সাঁথিয়ায় এক নির্বাচনী জনসভায় ৬৮পাবনা-১ আসনের নৌকার মনোনীত প্রার্থী জাতীয় সংসদের ডেপুটি স্পিকার বীর মুক্তিযোদ্ধা এ্যাড. শামসুল হক টুকু তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ভাইয়েরা আমার আমরা নৌকাকে বিজয়ী করব।আমরা উন্নয়ন কর্মকাণ্ডকে বহল রাখবো আর সব ধর্মের সব দলের মানুষকে নিয়ে ৬৮পাবনা -১ নির্বাচনী এলাকা কে সারাদেশের মধ্যে একটি মডেল নির্বাচনী এলাকা হিসাবে গড়ে তুলবার স্বপ্ন আমি দেখে চলেছি।আপনারা এই স্বপ্ন বাস্তবায়নের মূল হাতিয়ার। আপনারাই আমার মূল শক্তি আপনারাই আমার সাহস। আপনারাই আমার পরম আত্মীয়।

তিনি ভোটারদের কাছে আগামী ৭ তারিখে নৌকার জন্য ভোট প্রার্থনা করেন। এবং তার নির্বাচনী এলাকা কে অপরাধমুক্ত সন্ত্রাসমুক্ত জঙ্গি মুক্ত ধূমপানমুক্ত এলাকায় হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতিপূর্ণ ব্যক্ত করেন।

উক্ত জনসভায় উপস্থিত ছিলেন সাঁথিয়া আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগ সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।


মুক্তআলো২৪.কম

 
আরও পড়ুন
পাবনার খবর বিভাগের সর্বাধিক পঠিত