ঢাকা, ২৯ এপ্রিল, ২০২৪ || ১৫ বৈশাখ ১৪৩১
Breaking:
প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আগামীকাল দেশে ফিরবেন      বাংলাদেশকে নিয়ে পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্যে বিএনপির লজ্জা পাওয়া উচিত: ওবায়দুল কাদের     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলেছে        আবারও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি        আজ শহীদ শেখ জামালের জন্মদিন     
৩০২

বেড়ায় এক যুবকের গলা কাটা লাশ উদ্ধার

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ১৬ এপ্রিল ২০২৩  

বেড়ায় এক যুবকের গলা কাটা লাশ উদ্ধার

বেড়ায় এক যুবকের গলা কাটা লাশ উদ্ধার


বেড়া প্রতিনিধি: পাবনার বেড়ায়, রোববার (১৬ই এপ্রিল) সকালে বেড়া বি,বি হাই স্কুলের ভিতর থেকে হাছান নামক( ৩৫) এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে। বেড়া মডেল থানা পুলিশ। থানা ও স্থায়ী সুত্রে জানা যায়, সে এক জন রিক্সা চালক তার চাচাতো ভাই নুর ইসলাম (ভুগলা) জানান গতকাল রাতে সে বাড়ি থেকে বের হয।

আজ সকালে ওই এলাকার স্থানীয়ারা কয়েক জন ঐ ব্যক্তির লাশ দেখে আমাদেরকে ফোন করে জানান আমার চাচতো ভাই গলা কাটা অবস্থায় বি বি স্কুলের বারান্দায় পড়ে আছে। সরেজমিনে গিয়ে দেখা যায়, তার শরীরের বিভিন্ন স্থানে আঘাত, গলা ও পেট কেটে তাকে হত্যা করেছে ।

এলাকাবাসীর ও পরিবার ধারণা করছে, রাতে যে কোন সময় তাকে ডেকে এনে হত্যা করে ফেলে রেখে গেছে।অথবা বাইরে থেকে খুন করে ও এখানে রাখতে পারেন । সে বেড়া পৌরসভার (০) ওয়ার্ড দক্ষিণপাড়া গ্রামের ইন্তাজ আলী সরকারের ছেলে হাসান সরকার। এ ব্যাপারে বেড়া মডেল থানার (তদন্ত) ওসি সিদ্দিকুর রহমান বলেন, লাশ উদ্ধার করে মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। হত্যার রহস্য উক্ষাত করে অপরাধিকে আটকের চেষ্টা চলছে।







মুক্তআলো২৪.কম

আরও পড়ুন
পাবনার খবর বিভাগের সর্বাধিক পঠিত