ঢাকা, ০৭ ডিসেম্বর, ২০২১ || ২৩ অগ্রাহায়ণ ১৪২৮
Breaking:
অস্ত্র প্রতিযোগিতার পরিবর্তে একটি শান্তিপূর্ণ বিশ্ব গড়তে সম্পদ ব্যবহার করুন : প্রধানমন্ত্রী     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  বাংলাদেশের সঙ্গে কোনো সমস্যা চায় না ভারত :পররাষ্ট্রমন্ত্রী        রাষ্ট্রপতির সঙ্গে ব্রাজিলে নবনিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূতের সাক্ষাৎ        কোভিড-১৯-এর চ্যালেঞ্জ ও প্রভাব মোকাবেলায় ঐক্যবদ্ধ প্রচেষ্টার ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর        মুরাদ হাসানের পদত্যাগপত্র মন্ত্রিপরিষদ বিভাগে     
৩৭৩

২২ বছরে বেড়া পৌরসভার তেমন কোনো উন্নয়ন চোখে পড়ে নাই:

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২১  

২২ বছরে বেড়া পৌরসভার তেমন কোনো উন্নয়ন চোখে পড়ে নাই:এ্যাড.আসিফ শামস্ রন্জন

২২ বছরে বেড়া পৌরসভার তেমন কোনো উন্নয়ন চোখে পড়ে নাই:এ্যাড.আসিফ শামস্ রন্জন


এ্যাড.আসিফ শামস্ রন্জন তিনি বলেন, আজকে আমরা নির্বাচন উপলক্ষে একত্রিত হয়েছি।ইতিমধ্যেই আমি আপনাদের প্রতিটি ঘরে ঘরে যাওয়ার চেষ্টা করেছি।নির্বাচনের এখনো কয়েকদিন বাকি, আমি চেষ্টা করব বাকিএলাকাগুলোতে এ কয়েক দিনের মধ্যেই আপনাদের সঙ্গে দেখা করতে।যাতে আপনাদের দুঃখ দুর্দশার কথা শুনতে এবং সমস্যা গুলো জানতে পারি।

আজ ১৯ নভেম্বর,শুক্রবার বিকেলে বেড়া পৌর ও উপজেলা মহিলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত বেড়া বিবি হাই স্কুল মাঠে নির্বাচনী প্রচারণা ও পথসভায়,২৮নভেম্বর বেড়া পৌর  নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, এ্যাড.আসিফ শামস্ রন্জন সম্মানিত অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।



তিনি ধন্যবাদ জানান কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দকে।যারা কষ্ট করে নৌকা প্রতীককে বিজয়ী করার লক্ষে,বেড়া পৌরসভায় নির্বাচনী পথসভায় সমবেত হয়েছেন।
এ্যাড.আসিফ শামস্ রন্জন তিনি বলেন, আগামী ২৮ তারিখ বেড়া পৌর নির্বাচন, আমাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি দিন।এর আগে বেড়া পৌর সভায় একজন ২২ বছর দায়িত্বপ্রাপ্ত ছিলেন, তিনি ক্ষমতায় থাকাকালীন বেড়া পৌরসভার তেমন কোনো উন্নয়ন চোখে পড়ে নাই।বিভিন্ন জায়গায় সমস্যা দেখেছি আপনাদের কথা আমি খুব মনোযোগ দিয়ে শুনেছি। আমি দেখেছি আপনাদের জলাবদ্ধতা নিয়ে কি সমস্যা! আমি দেখেছি ময়লা আবর্জনার স্তুপ আপনাদের প্রত্যেকটি ঘরে ঘরে। আমি দেখেছি আপনাদের সন্তানদের খেলার কোন জায়গা নেই। আমি দেখেছি আমাদের তরুণদের খেলাধুলা মানসিক বিকাশের তেমন কোনো জায়গা নেই।

তিনি বলেন, একটু বৃষ্টি হলে বেড়া পৌর এলাকায় বন্যা হয়ে যায়। আমি বিভিন্ন নির্বাচনী মতবিনিময় সভায় ইতিমধ্যে অঙ্গীকার করেছি, আমি যদি নির্বাচিত হই, তাহলে দুই তিন মাসের মধ্যেই বর্জ্য ব্যবস্থাপনার কাজ শুরু করে দিবো ইনশাআল্লাহ। তাহলে আমার মা বোনেরা পরিচ্ছন্ন পরিবেশে তাদের পারিবারিক কাজ করতে পারবে। এবং জলাবদ্ধতা দূর করতে একটি মাস্টার প্লান এর মাধ্যমে এই সমস্যার একটি স্থায়ী সমাধান করব ইনশাআল্লাহ।আমাদের ছোট ছোট শিশুদের মানসিক বিকাশের জন্য প্রথমে প্রতিটি ওয়ার্ডে একটি করে পার্ক করে দেবো শিশুদের খেলার জন্য। পরবর্তীতে প্রতিটি গ্রামে একটি করে ছোট ছোট পার্ক করে দিব।


এছাড়া এ্যাড.আসিফ শামস্ রন্জন তিনি দ্ব্যর্থহীনভাবে বলেন, আমরা যারা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থাশীল, আমরা সবাই ঐক্যবদ্ধভাবে আগামী ২৮ শে নভেম্বর নৌকা প্রতীকে বিজয় করে, বেড়া পৌরসভা কে একটি তথ্যপ্রযুক্তি নির্ভর আধুনিক পরিছন্ন পৌরসভায় রূপান্তরিত করব। অপরাধ দমনের জন্য গুরুত্বপূর্ণ স্থানে সিসি ক্যামেরা স্থাপন করা হবে। যাতে অতি সহজে আমরা অপরাধীকে শনাক্ত করে তার ব্যবস্থা নিতে পারি।



উক্ত নির্বাচনী পথ সভায়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আলহাজ্ব সুফিয়া খাতুন, বীর মুক্তিযোদ্ধা, সাবেক সংসদ সদস্য ও সভাপতি, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ।প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, মাহমুদা বেগম ক্রিক, সাধারণ সম্পাদক, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আজিজা খানম কেয়া, সহ-সভাপতি, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ, শিরিন রুখসানা, যুগ্মসাধারণ সম্পাদক, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ, দিলরুবা জামান শেলি, সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ, শেখ আনারকলি পুতুল, সাংগঠনিক সম্পাদক ,বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ, শামসুন্নাহার রেখা, সাধারণ সম্পাদক, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ, পাবনা জেলা শাখা।

উক্ত পথসভায় সভাপতিত্ব করেন, সুষমা রানী সাহা, সভাপতি বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ, বেড়া উপজেলা শাখা।
সঞ্চালনা করেন, শায়লা শারমিন ইতি, সাধারণ সম্পাদক, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ, বেড়া উপজেলা শাখা।




মুক্তআলো২৪.কম

 


 

আরও পড়ুন
পাবনার খবর বিভাগের সর্বাধিক পঠিত