ঢাকা, ০৮ আগস্ট, ২০২০ || ২৪ শ্রাবণ ১৪২৭
Breaking:
রেণু থেকে বঙ্গমাতা:নিভৃত এক অসাধারণ যাত্রা:ডা.নুজহাত চৌধুরী     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  শুভ জন্মদিন বঙ্গমাতা:অধ্যাপক ডা. মামুন আল মাহতাব (স্বপ্নীল)        বঙ্গবন্ধুর জীবন ও কর্মের ওপর সপ্তাহব্যাপী প্রদশর্নী কাল শুরু হচ্ছে        বঙ্গমাতার ৯০তম জন্মবার্ষিকী আজ     
৫৬৭

সস্ত্রীক ও পুত্রসহ করোনামুক্ত হলেন অধ্যাপক ডা. মামুন আল মাহতাব

মুক্তআলো ২৪.কম

প্রকাশিত: ২৭ জুন ২০২০  

সস্ত্রীক ও পুত্রসহ করোনামুক্ত হলেন অধ্যাপক ডা. মামুন আল মাহতাব

সস্ত্রীক ও পুত্রসহ করোনামুক্ত হলেন অধ্যাপক ডা. মামুন আল মাহতাব


বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) কর্মরত চিকিৎসক দম্পতি ডা.মামুন আল মাহতাব স্বপ্নীল ও ডা. নুজহাত চৌধুরী তাদের সন্তানসহ করোনাভাইরাস থেকে সেরে উঠেছেন।

শনিবার (২৭ জুন) সামাজিক যোগাযোগমাধ্যমে ফেসবুকে এ তথ্য নিশ্চিত করেছেন অধ্যাপক ডা. মামুন আল মাহতাব (স্বপ্নীল)।

এ তথ্য জানিয়ে ফেসবুক পোস্টে তিনি লেখেন, আমার এবং ডা. নুজহাত চৌধুরী শম্পা ও আমার একমাত্র ছেলে সূর্যের করোনা টেস্টের ফলাফল নেগেটিভ এসেছে। আমাদের জন্য যারা দোয়া করেছেন, তাদের সবার প্রতি আমাদের কৃতজ্ঞতা।

এর আগে গত ১৭ জুন (বুধবার) তারা সপরিবারে করোনায় আক্রান্ত হন। ওইদিন ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল গণমাধ্যমকে তথ্যটি নিশ্চিত করেন। তিনি জানান, চারদিন আগে তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। এক দিন পর থেকেই তার স্ত্রী ডা. নুজহাত ও অষ্টম শ্রেণি পড়ুয়া ছেলেও করোনায় আক্রান্ত হয়।

তিনি বলেন, আমরা সবাই এখন বাসাতেই চিকিৎসা নিচ্ছি। আমাদের তেমন কোনো সমস্যা হচ্ছে না। হালকা লক্ষণ বা উপসর্গ দেখা দিলে পরীক্ষা করাতে দেই। এরপর রিপোর্টে করোনা পজিটিভ আসে। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল হাসপাতাল ও বিশ্ববিদ্যালয়ের লিভার বিভাগের প্রধান অধ্যাপক ডা. মামুন আল মাহতাব (স্বপ্নীল) ও মুক্তিযুদ্ধে শহীদ ডা. আলিম চৌধুরীর কন্যা এবং নির্মূল কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. নুজহাত চৌধুরী শম্পা বাংলাদেশে করোনা সংক্রমণের সূচনাকাল থেকে তাদের সব ছুটি বাতিল করে করোনাক্রান্ত ও অন্যান্য রোগীদের বিরামহীন চিকিৎসাসেবা দিচ্ছিছিলেন।

 

মুক্তআলো২৪.কম

আরও পড়ুন
লাইফস্টাইল বিভাগের সর্বাধিক পঠিত