ঢাকা, ২১ ফেব্রুয়ারি, ২০২০ || ৮ ফাল্গুন ১৪২৬
Breaking:
গ্রামীণফোনকে ২৪ ফেব্রুয়ারি মধ্যে ১ হাজার কোটি টাকা দিতে হবে      ‘পথ হারাবে না বাংলাদেশ’ বইয়ের মোড়ক উন্মোচন অধ্যাপক ডাঃ মামুন আল মাহতাব স্বপ্নীলের পঞ্চম বই “পথ হারাবে না বাংলাদেশ” প্রকাশ করলো মাওলা ব্রাদার্স।     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন        বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী অনুষ্ঠানে সবাইকে আমন্ত্রন জানানো হবে : সেতুমন্ত্রী        মহান ‘শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস’ আগামীকাল শুক্রবার        মাতৃভাষার মর্যাদাকে সমুন্নত রাখতে হবে :প্রধানমন্ত্রী     
১৮৬

মুজিব শতবর্ষে আওয়ামী লীগকে আগাছা,পরগাছামুক্ত করা হবে:সেতুমন্ত্রী

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২০  

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের


জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী মুজিব শতবর্ষে আওয়ামী লীগকে আগাছা, পরগাছামুক্ত করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার গোপালগঞ্জের কোটালীপাড়ায় উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের এসব কথা বলেন। তিনি কোনো হাইব্রিড, বসন্তের কোকিলরা আওয়ামী লীগের নেতা হতে পারবেন না। আওয়ামী লীগের দুর্দিনের ত্যাগীরাই নেতা হবেন।

ওবায়দুল কাদের বলেন, কেউ ঘরের মধ্যে ঘর বানাবেন না। কমিটি করার সময় কেউ পকেট কমিটি করবেন না। ত্যাগীদের মূল্যায়ন না করলে দল ক্ষতিগ্রস্ত হবে। এ ছাড়া শুধু প্রবীণদের দিয়ে আওয়ামী লীগের কমিটি হবে না। নতুন ও প্রবীণদের নিয়ে কমিটি হবে। নতুনদের শক্তি আর প্রবীণদের মেধা দিয়ে দেশ পরিচালনা করতে হবে।

তিনি আরও বলেন, কোনও অপশক্তিকে আর ক্ষমতায় আসতে দেওয়া হবে না। মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী যারা, তারাই বাংলাদেশ চালাবে। বিএনপিকে নিয়ে বিচলিত হবেন না। তারা নির্বাচনেও ফেল, আন্দোলনেও ফেল, শুধু নালিশে ফার্স্ট। এটা এখন নালিশ পার্টি। এরা দেশের মানুষের কাছে নালিশ করে না। বিদেশিদের কাছে নালিশ করে আমাদের দেশকে ছোট করে।

পরে কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে ভবেন্দ্রনাথ বিশ্বাসকে সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে মো. আয়নাল হোসেন শেখকে ঘোষণা করা হয়। সর্বশেষ ২০১৫ কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয় ।

আরও পড়ুন
রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত