ঢাকা, ০৭ জুলাই, ২০২০ || ২২ আষাঢ় ১৪২৭
Breaking:
কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর আর নেই      বিএনপির মুখে দুর্নীতির বিরুদ্ধে কথা বলা হাস্যকর : সেতুমন্ত্রী     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  সারাদেশের মানুষ দেখছে, মাঠে নয় বিএনপি শুধু টিভিতেই : তথ্যমন্ত্রী        দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু৪৪জন, নতুন শনাক্ত ৩২০১        এয়ার অ্যাম্বুলেন্সে থাইল্যান্ড নেওয়া হলো সাহারা খাতুনকে     
৮২০

মানুষকে মুক্তিযুদ্ধের চেতনায় শানিত করতে হবে:এ্যাড.শামসুল হক টুকু

মোঃসরোয়ার জাহান

প্রকাশিত: ৩০ অক্টোবর ২০১৭   আপডেট: ১ নভেম্বর ২০১৭

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বীর-মুক্তিযোদ্ধা এ্যাড.শামসুল হক টুকু এমপি

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বীর-মুক্তিযোদ্ধা এ্যাড.শামসুল হক টুকু এমপি

এ্যাড. শামসুল হক টুকু এমপি তিনি বলেন,আওয়ামী লীগ’কে গ্রাম পর্যায় পর্যন্ত সংগঠিত করে,প্রতিটি মানুষকে মুক্তিযুদ্ধের চেতনায় শানিত করাই হবে আওয়ামী লীগের সকল নেতা কর্মী ও সমর্থকদের দায়িত্ব।

আজ সোমবার দূপুরে সাবেক বিদ্যুৎ জ্বালানী ও স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বীর-মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড.শামসুল হক টুকু এমপি,তার নির্বাচনী এলাকা ভূলবাড়ীয়া ইউনিয়ন পরিষদ হলরুমে,বাংলাদেশে আওয়ামী লীগ ভূলবাড়ীয়া ইউনিয়ন শাখা কর্তৃক আয়োজিত ‘বর্ধিত সভার’প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

এ্যাড. শামসুল হক টুকু এমপি তিনি বলেন,আগামী জাতীয় সংসদ নির্বাচনে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে, নৌকা প্রতীককে বিজয়ী করে ভূলবাড়িয়া ইউনিয়ন সহ সাঁথিয়া-বেড়ার নির্বাচনী এলাকার সমস্ত উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার জন্য,সকল নেতা কর্মীকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে কেউ হারাতে পারবে না।

এ্যাড.শামসুল হক টুকু এমপি তিনি বলেন,বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন এবং তার ইপ্সিত লক্ষ্য সোনার বাংলা প্রতিষ্ঠার জন্য বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সিদ্ধান্ত যেমন চূড়ান্ত,শেখ হাসিনার সরকার বার বার দরকার তেমনি সত্য।আওয়ামী লীগের সকল নেতাকর্মী ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সেই লক্ষ্যে লক্ষ্য স্থির করে এগিয়ে যাওয়ার আহ্বান জানাই।

উক্ত অনুষ্ঠানের সাভাতিত্ব করেন আলহাজ্ব আবু ইউনুস,সভাপতি ভূলবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও চেয়ারম্যান ভূলবাড়ীয়া ইউনিয়ন পরিষদ।

এ্যাড.শামসুল হক টুকু এমপি তিনি  আজ সমবার ভুলবাড়ীয়া উচ্চ বিদ্যালয় গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি বলেন,শেখ হাসিনার সরকার উন্নয়নবান্ধব সরকার। শেখ হাসিনার সরকার মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের সরকার।শেখ হাসিনার সরকার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের লক্ষ্য এবং সিদ্ধান্ত বাস্তবায়নের সরকার।

তিনি বলেন,বাঙালি জাতিকে ক্ষুধামুক্ত দারিদ্র্যমুক্ত এবং শতভাগ শিক্ষিতের জাতি হিসাবে গড়ে তোলার লক্ষ্যে ২০৪১ সালের আগেই বাংলাদেশকে উন্নত সমৃদ্ধশালী দেশ  হিসেবে প্রতিষ্ঠার লক্ষ্য নিয়ে মানবতা জননী শেখ হাসিনার সরকার নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

আজ সোমবার সকালে এ্যাড.শামসুল হক টুকু এমপি  ভূলবাড়ীয়া ইউনিয়ন  জোড়গাছায় পথ সভায় বক্তৃতা করেন।

আজ সোমবার বিকেলে এ্যাড.শামসুল হক টুকু এমপি তিনি, কাশিনাথপুর এ্যাসোসিয়েশন অব্ সৌখিন ফুটবলার কর্তৃক আয়োজিত সৌখিন ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন ও ফাইনাল ফুটবল খেলায়  প্রধান অথিতি হিসবে উপস্থিত ছিলেন।

 

মুক্তআলো২৪.কম/৩০অক্টোবর

 

আরও পড়ুন
পাবনার খবর বিভাগের সর্বাধিক পঠিত