ঢাকা, ১৬ অক্টোবর, ২০২১ || ১ কার্তিক ১৪২৮
Breaking:
এটাও বাংলাদেশ, এটাই বাংলাদেশ:অধ্যাপক ডা. মামুন আল মাহতাব (স্বপ্নীল)     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  কাল পর্দা উঠছে টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসরের        সাম্প্রদায়িক অপশক্তি পরিকল্পিতভাবে মন্দিরে হামলা চালিয়েছে : ওবায়দুল কাদের        মনোয়ন ফরম বিক্রয় ৭টি কাউনিয়ায় আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা        খাদ্যের অপচয় না করতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর     
৩৬০

মাক্স ব্যবহারকে উৎসাহিত করুন।ঈদ মোবারক:এ্যাড.শামসুল হক টুকুএমপি

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ২১ জুলাই ২০২১  

স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি,এ্যাড.শামসুল হক টুকু এমপি

স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি,এ্যাড.শামসুল হক টুকু এমপি


মঙ্গলবার সন্ধ্যায়  মুক্তআলো২৪.কম, অনলাইন পত্রিকার সম্পাদক এর সঙ্গে ফোনে ঈদ উল আযহার শুভেচ্ছা বিনিময়ের এক পর্যায়ে,স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, এ্যাড. শামসুল হক টুকু এমপি তিনি বলেন, আমার নির্বাচনী এলাকা সাথিঁয়াতে আজ উদ্বোধন করা হলো, সিসিটিভি ও ক্লোজ সার্কিট ক্যামেরা বসানো কার্যক্রম।এই কার্যক্রম উদ্বোধনের মধ্য দিয়ে, সাঁথিয়া থানার নিরাপত্তা বলয়ে, এক নতুন মাত্রা যোগ হলো।

তিনি বলেন, যার ফলে, যেকোনো ধরনের সন্ত্রাসী হোক না কেন। আইন-শৃঙ্খলা বাহিনীর জালে তাকে ধরা পড়তেই হবে। উগ্র জঙ্গীবাদি ,জঙ্গীই হোক, আর রাজনৈতিক, জঙ্গীই হোক , কিংবা ট্রেডিশনাল, জঙ্গি হোক, আইনশৃঙ্খলা বাহিনীর ফাঁদে তাকে পা দিতেই হবে।

এ্যাড.শামসুল হক টুকু এমপি তিনি বলেন, কেউ আইনের চোখ ফাঁকি দিতে পারবে না। “এই করোনা সংকটে, মাক্স ব্যবহার করে,নিজের যেমন সুরক্ষা করতে হবে,ঠিক সেভাবেই সুরক্ষা করতে হবে নিজের পরিবার পরিজনকে”।

তিনি বলেন, “আপনারা স্বাস্থ্যবিধি মেনে চলুন, মাক্স ব্যবহারকে  উৎসাহিত করুন নিজের পরিবার থেকে শুরু করুন।” তাহলে আমরা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে করোনা  কে জয় করে, উন্নত সমৃদ্ধশালি বাংলাদেশ, প্রতিষ্ঠার মহাসড়কে, ধাবমান গতিতে, এগিয়ে যেতে পারবো, ইনশাআল্লাহ। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু। ঈদ মোবারক! ঈদ মোবারক! ঈদ মোবারক!বাংলাদেশ চিরজীবি হোক।

 



মুক্তআলো২৪.কম

 

 

আরও পড়ুন
পাবনার খবর বিভাগের সর্বাধিক পঠিত