ঢাকা, ০৪ আগস্ট, ২০২১ || ২০ শ্রাবণ ১৪২৮
Breaking:
গণটিকা দান সফল করতে প্রচারণা চালাবে আওয়ামী লীগ : ওবায়দুল কাদের     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  শোকাবহ ১৫ আগস্ট ও নিষ্ঠুর জিয়া উপাখ্যান-রশীদুল হাসান     
২১২

বেড়া পৌরসভার ছয় হাজার পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরন

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ১৫ জুলাই ২০২১  

খাদ্য সহায়তা বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন, বেড়া পৌরসভার মেয়র আলহাজ্ব আব্দুল বাতেন।

খাদ্য সহায়তা বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন, বেড়া পৌরসভার মেয়র আলহাজ্ব আব্দুল বাতেন।


আজ বৃহস্পতিবার পাবনার বেড়া পৌরসভার  ছয় হাজার পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার,খাদ্য সহায়তা বিতরন করা হয়েছে।

সকালে বেড়া পৌর এলাকার  সরকারি বিবি হাইস্কুল মাঠে ১৫টি ওয়ার্ডে করোনাকালে ক্ষতিগ্রস্ত, অসহায়, কর্মহীন ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপলক্ষে এই খাদ্য সহায়তা বিতরণ করা হয়।

খাদ্য সহায়তা বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন, বেড়া পৌরসভার মেয়র আলহাজ্ব আব্দুল বাতেন।এসময় তিনি বলেন,করোনা শুরু হওয়ার সময় থেকে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে আমাদের পৌর এলাকার ১ লক্ষ ২০ হাজার মানুষের মধ্যে বারহাজার দুইশত পয়ত্রিশ জনের অগ্রাধিকার ভিত্তিতে তালিকা করা হয়েছে।



মেয়র আব্দুল বাতেন তিনি আরো বলেন,এই তালিকাটি আমরা সীমিত সম্পদের সর্বোচ্চ ব্যবহার করার জন্যই করেছি। আমাদের সমাজে যারা বিত্তশালী এবং আমাদের পৌরসভার সামগ্রিক নিরাপত্তার খাত ও সরকারের খাত সমন্বয় করে করা হয়েছে।আমরা আজ বেড়া পৌর এলাকার ছয় হাজার মানুষের মধ্যে এই খাদ্য সামগ্রী বিতরণ করলাম।

উক্ত খাদ্য সহায়তা বিতরন কার্যক্রমে  উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল)জিল্লুর  রহমান সহ  স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ, পৌর কাউন্সিলর, সরকারি কর্মকর্তাসহ সুশীল সমাজের প্রতিনিধিরা।

 

 

 


মুক্তআলো২৪.কম

আরও পড়ুন
পাবনার খবর বিভাগের সর্বাধিক পঠিত