ঢাকা, ২৭ জানুয়ারি, ২০২৩ || ১৩ মাঘ ১৪২৯
Breaking:
বঙ্গভবনে রাষ্ট্রপতির সাথে সুইজারল্যান্ডের রাষ্ট্রদূতের সাক্ষাৎ      আগামী সাধারণ নির্বাচন অবাধ, সুষ্ঠুভাবে অনুষ্ঠানের প্রস্তুতি নিচ্ছে সরকার : প্রধানমন্ত্রী      এসোসিয়েশন অব ফিজিশিয়ানস অব ইন্ডিয়ার সম্মেলনে বিশেষ আমন্ত্রিত বক্তা অধ্যাপক ডা. স্বপ্নীল      ক্ষমতার অপপ্রয়োগ যাতে না হয় ডিসিদেরকে তা নিশ্চিত করার নির্দেশ রাষ্ট্রপতির     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  গুজব প্রতিরোধে ডিসিদের দিক-নির্দেশনা তথ্য ও সম্প্রচারমন্ত্রীর        আগামীর স্মার্ট বাংলাদেশে দুর্নীতি, দুঃশাসন ও অশিক্ষা থাকবে না : শিক্ষামন্ত্রী        অপশক্তিকে আগুন নিয়ে খেলতে দেয়া হবে না : ওবায়দুল কাদের        হেগে পবিত্র কুরআন অবমাননার তীব্র নিন্দা বাংলাদেশের        ‘স্মার্ট বাংলাদেশ’ বিনির্মাণের প্রধান হাতিয়ার ডিজিটাল সংযোগ : প্রধানমন্ত্রী     
১৬২

বেড়া থানা কতৃক আয়োজিত কমিউনিটি পুলিশিং ডে- উদযাপন

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০২২  


মুরাদ হোসেন, বেড়া পাবনা প্রতিনিধিঃ কমিউনিটি পুলিশিংয়ের মূলমন্ত্র, শান্তি- শৃঙ্খলা সর্বত্র ” এই স্লোগান কে সামনে রেখে বেড়ায় উদযাপিত হলো কমিউনিটি পুলিশিং ডে -২০২২। ২৯ তারিখ (শনিবার) সকাল ১১ টায় বেড়া থানা কতৃক আয়োজিত কমিউনিটি পুলিশিং ডে -২০২২ উপলক্ষে একটি শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় বেড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ আসাদুজ্জামানের সভাপতিত্বে বেড়া মডেল থানা চত্ত্বর থেকে একটি র‍্যালি বের হয়ে শহরের বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বেড়া পৌর মেয়র এড্যাঃএস.এম আসিফ শামস্ রঞ্জন , উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার বেড়া সার্কেল, কল্লোল কুমার দত্ত, উপস্থিত ছিলেন, বেড়া (ভূমি) কমিশনার রিজু তামান্না, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বেড়া নাগরিক কমিটি ফাউন্ডেশনের সভাপতি আল-মামুদ সরকার, বেড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মেজবাহ মোল্লা, পাবনা জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য ময়ছার খান, বেড়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, উপস্থিত ছিলেন বেড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মোঃসিদ্দিক হোসেন, ও বেড়া মডেল থানার পুলিশ সদস্য বৃন্দ। এছাড়া ও উপস্থিত ছিলেন বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতা সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য পৌর মেয়র আসিফ শামস্ রঞ্জন বলেন, বেড়া মডেল থানা পুলিশ মাদক ও অপরাধ নিয়ন্ত্রনে বড় ভুমিকা পালন করে আসছেন।কমিউনিটি পুলিশিং হলো তৃণমূল পর্যায়ে পুলিশ ও জনগণের সেতুবন্ধন। এজন্য বলা হয় পুলিশই জনতা – জনতাই পুলিশ। তিনি বলেন কমিউনিটি পুলিশিং ব্যবস্থা চালু হওয়ায় দেশের মানুষ সচেতন হয়েছে, তারা যে কোনো সমস্যায় পুলিশের সরণাপন্ন হচ্ছে। এজন্য তাদের সবসময় থানায় আসতে হচ্ছে না বিট পুলিশিং এর মাধ্যমে তারা সেবা গ্রহন করতে পারছে। অতিরিক্ত পুলিশ সুপার বেড়া সার্কেল কল্লোল কুমার দত্ত বলেন, থানা এলাকার আইন শৃঙ্খলা রক্ষায় সকলের সহযোগিতা কামনা করছি।






মুক্তআলো২৪.কম

আরও পড়ুন
পাবনার খবর বিভাগের সর্বাধিক পঠিত