ঢাকা, ২২ নভেম্বর, ২০১৯ || ৮ অগ্রাহায়ণ ১৪২৬
Breaking:
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
৮৪৯

পাবনায় আরো ৩ যুবক আটক প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করায়

অনলাইন

প্রকাশিত: ২৮ আগস্ট ২০১৪   আপডেট: ২০ সেপ্টেম্বর ২০১৪

পাবনা শহরের হক সুপার মার্কেটের একটি কম্পিউটার দোকানে অভিযান চালিয়ে আরও তিন যুবককে আটক করেছে পুলিশ,প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃত করার দায়ে।মঙ্গলবার বিকেল ৬টার দিকে তাদের আটক করা হয়।আটক যুবকরা হলেন- পাবনা পৌর সদরের নূরপুর এলাকার রাজই মণ্ডলের ছেলে সুজন (২৪), সিংগা এলাকার মোহাম্মদ আলীর ছেলে মাহবুব হাসান শুভ (২৪) ও সদর উপজেলার দ্বীপচর গ্রামের আজাহার আলীর ছেলে আকাশ (১৬)।এর আগে সোমবার রাতে সাদ্দাম নামে এক যুবককে আটক করে পুলিশ।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী হানিফুল ইসলাম জানান, সোমবার রাতে আটঘরিয়া উপজেলার পারখিদিরপুর বাজারের একটি কম্পিউটারের দোকানে অভিযান চালিয়ে পুলিশ সাদ্দাম হোসেন নামে এক যুবককে আটক করে। তার দোকানে কম্পিউটার তল্লাশি করে প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করার প্রমাণ পাওয়া যায়। পুলিশ তার দোকানের কম্পিউটার ও দু’টি মোবাইল ফোন সেট জব্দ করে।
পরে তার দেওয়া তথ্য অনুসারে, মঙ্গলবার বিকেলে সদর থানা পুলিশের একটি দল শহরের আব্দুল হামিদ সড়কের হক সুপার মার্কেটের কোর আই প্লাস নামে একটি দোকানে অভিযান চালায়। এসময় দোকানের ডেক্সটপ ও ল্যাপটপে বিকৃত ছবি ডাউনলোড ও তা ছড়িয়ে দেওয়ার প্রমাণ পাওয়া যায়।
এ অভিযোগে পুলিশ দোকান থেকে শুভ, আকাশ ও সুমনকে আটক করে। পরে আটকদের বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে মামলা দায়ের করে জেলহাজতে পাঠানো হয়।

আরও পড়ুন
পাবনার খবর বিভাগের সর্বাধিক পঠিত