ঢাকা, ২০ মে, ২০২২ || ৬ জ্যৈষ্ঠ ১৪২৯
Breaking:
টানা এক মাস করোনায় মৃত্যু শূন্য দেশ     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  সুপ্রিয়া সরকারের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক        শ্রীলংকার সংকট কাটিয়ে উঠতে ত্রাতা হতে পারে শেখ হাসিনার বাংলাদেশ মডেল        বন্যাকবলিত সিলেটে খাবার বিতরনে:ডাঃ মামুন আল মাহতাব ( স্বপ্নীল)        কান উৎসবে `মুজিব` বায়োপিকের ট্রেলার উদ্বোধন        পদ্মাসেতু নির্মাণ বিষয়ে শেখ হাসিনার বক্তব্য নিয়ে বিএনপি নেতৃবৃন্দ বিভ্রান্তি ছড়াচ্ছে : ওবায়দুল কাদের     
৫২

নাটোরে দু’টি বাসের মুখোমুখি সংঘর্ষে ৭ জন নিহত

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ৭ মে ২০২২  


জেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের বড়াইগ্রাম উপজেলার মহিষভাঙা এলাকায়  আজ বেলা ১১টার দিকে দু’টি বাসের মুখোমুখী সংঘর্ষে ৭ জন নিহত হয়েছেন। 

বনপাড়া হাইওয়ে পুলিশ থানার ওসি মশিউর রহমান জানান, ঢাকা থেকে রাজশাহীগামী ন্যাশনাল পরিবহনের  একটি বাস  (ঢাকা মেট্রো ব ১৪-৮০২৯) সঙ্গে বিপরীত দিক থেকে আসা সিয়াম পরিবহণের বাসের (ঢাকা মেট্রো গ ১৪-৭০১০) মুখোমুখি সংঘর্ষ ঘটে। এ সময় ন্যাশনাল পরিবহন নিয়ন্ত্রণ হারিয়ে গাজী অটো রাইস মিলের সামনে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা অপর একটি ট্রাকের সঙ্গে সজোরে ধাক্কা খেয়ে উল্টে যায়। এ সময় ট্রাকটিও উল্টে যায়। এতে ঘটনাস্থলেই ছয় জন ও পাশের ক্লিনিকে নেয়ার পর আরো এক যাত্রী নিহত হন। 

খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও বনপাড়া ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার করেন। একই সঙ্গে স্থানীয়দের সহায়তায় আহত অন্তত ৩০ জনকে উদ্ধার করে বিভিন্ন হাসপাতাল ভর্তি করা হয়েছে।   

নিহতদের মধ্যে দুজনের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তারা হলেন নাটোর সদর থানা এলাকার পাইকেরদোল গ্রামের শাহজাহান আলীর ছেলে উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী কাওসার আহমেদ (২০) ও তার ছোট বোন সাদিয়া খাতুন (১৫)। নিহতের চাচা আলমগীর হোসেন দুর্ঘটনা স্থলে এসে তাদের পরিচয় নিশ্চিত করেছেন। নিহত অন্যদের পরিচয় জানান চেষ্টা চলছে।





মুক্তআলো২৪.কম

আরও পড়ুন
জেলা খবর বিভাগের সর্বাধিক পঠিত