ঢাকা, ১৫ নভেম্বর, ২০১৯ || ১ অগ্রাহায়ণ ১৪২৬
Breaking:
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
৪২৫

পাবনা ১ আসনে

তৃতীয়বারের মতো এমপি নির্বাচিত এ্যাড.শামসুল হক টুকু

মোঃ সরোয়ার জাহান

প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০১৮  

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বীর-মুক্তিযোদ্ধা এ্যাড.শামসুল হক টুকু এমপি

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বীর-মুক্তিযোদ্ধা এ্যাড.শামসুল হক টুকু এমপি

পাবনা ১ আসনে বিজয়ী বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মহাজোট প্রার্থী এ্যাড.শামসুল হক টুকু বেড়া ও সাঁথিয়া বাসীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানিয়ছেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মর্যাদাপূর্ণ পাবনা -১ আসনে বিপুলভোটে বিজয়ী করায় মহান আল্লাহর শুকরিয়া আদায় করেন।

সাবেক বিদ্যুৎ,জ্বালানী ও স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বীর-মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড.শামসুল হক টুকু এমপি তার অঞ্চলের মানুষের ভালোবাসায় সিক্ত হয়ে তিনি বলেন,এ বিজয় বাঙ্গালী জাতির বিজয়।এ বিজয় আপনাদের বিজয়।এ বিজয় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার বিজয়।এ বিজয় দেশের উন্নয়নের বিজয়।

রোববার রাতে বেসরকারি ফলাফল জানার পর তিনি দলীয় প্রধান,আওয়ামী লীগ নেতৃবৃন্দ, সর্বস্তরের ভোটার, দলীয় নেতাকর্মী, সমর্থক, শুভাকাঙ্খী, পরিবারের সদস্য ও নিবাচন সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা জানান।

একই সঙ্গে নির্বাচনে তিনি যেসব প্রতিশ্রুতি দিয়েছেন সেগুলো যেনো রক্ষা করতে পারেন এবং দেশ ও মানুষের কল্যাণে কাজ করতে পারেন সেজন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

এ্যাড.শামসুল হক টুকু এমপি তিনি বলেন,প্রথমে আমি মহান আল্লাহর প্রতি শুকরিয়া জানাই। আমার দল বাংলাদেশ আওয়ামী লীগ আমার প্রতি আস্থা ও বিশ্বাস রেখে মনোনয়ন দিয়েছেন, সেজন্য দল ও দলের সভাপতি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আমি কৃতজ্ঞ।পাবনা-১ আসনের ভোটাররা আমাকে ভোট দিয়ে বিপুল ভোটে বিজয়ী করেছেন এজন্য তাদের প্রতি কৃতজ্ঞতা।’

এ্যাড.শামসুল হক টুকু এমপি তিনি বলেন,দলের সকল নেতাকর্মী নির্বাচনে ঐক্যবদ্ধভাবে কাজ করে আমার বিজয় তরান্বিত করেছেন। সেজন্য তাদের প্রতি এবং আমার পরিবারের সদস্য, দেশ-বিদেশে অবস্থানরত আত্মীয় ও শুভাকাঙ্খীদের আন্তরিক সহযোগিতা ও সমর্থনের জন্য তাদের ধন্যবাদ জানাই।এছাড়া তিনি নির্বাচন সংশ্লিষ্ট সকলের প্রতি তিনি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

এদিকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আলোচিত এবং মর্যাদার আসনে  বিপুল ভোটের ব্যবধানে জয় পেয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এ্যাড.শামসুল হক টুকু এমপি। ২ লাখ ৬৫ হাজার  ৮৩০ভোটের ব্যবধানে জয় লাভ করে তিনি তৃতীয় বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন।

বেসরকারিভাবে ঘোষিত ফলাফল অনুযায়ী পাবনা-১ আসনের ১২০ টি কেন্দ্রের সবগুলোতে নৌকা প্রতীকের প্রার্থী এ্যাড.শামসুল হক টুকু এমপি পেয়েছেন ২ লাখ ৮১ হাজার ৮৩৪ ভোট।তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বি ধানের শীষ প্রতীকের গণফোরামের প্রার্থী অধ্যাপক আবু সাঈয়িদ পেয়েছেন  ১৬ হাজার ০৪ ভোট।

 

মুক্তআলো২৪.কম/৩১ডিসেম্বর/২০১৮

 

আরও পড়ুন
পাবনার খবর বিভাগের সর্বাধিক পঠিত