ঢাকা, ২৫ মে, ২০২০ || ১১ জ্যৈষ্ঠ ১৪২৭
Breaking:
ধর্মীয় অনুষ্ঠান স্বাস্থ্য বিধি মোতাবেক হতে হবে:এ্যাড.শামসুল হক টুকু এমপি      বঙ্গবন্ধু গবেষণা সংসদের প্লাবন্তী জামান ইতি অসহায় মানুষের পাশে      জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে : সেতুমন্ত্রী      ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রী কাল জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  বঙ্গভবনে ঈদের নামাজ আদায় করলেন রাষ্ট্রপতি        জাতীয় কবির জন্মবার্ষিকী উদযাপিত        ঈদ উপলক্ষে মুক্তিযোদ্ধাদের প্রধানমন্ত্রীর শুভেচ্ছা ও ঈদ উপহার        ঈদুল ফিতর উপলক্ষে জাতির উদ্দেশে প্রদত্ত প্রধানমন্ত্রীর ভাষণ     
৪১৯

জয়া অনুমতি পেলে ভারতেরও নাগরিকত্ব চান !

প্রকাশিত: ৪ জানুয়ারি ২০১৯  

জয়া আহসান

জয়া আহসান

ভারতে মুক্তি পেয়েছে জয়া আহসান অভিনীত 'বিজয়া' ছবিটি।বর্তমানে ছবিটির প্রচারণা নিয়ে ব্যস্ত সময় পার করছেন জয়া। জাতীয় পুরস্কার পাওয়া 'বিসর্জন' ছবির সিক্যুয়েল এটি।এক প্রশ্নের জবাবে ভারতীয় একটি সংবাদমাধ্যমকে তিনি জানান, অনুমতি পেলে তিনি ভারতেরও নাগরিকত্ব নিতে চান।

কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত 'বিজয়া' ছবিতে অভিনয় করেছেন আবীর চ্যাটার্জী ও পরিচালক নিজে। একটি সাক্ষাৎকারে উপস্থাপিকা প্রশ্ন করেন দ্বৈত নাগরিকত্ব জয়া চান কি না? এ প্রসঙ্গে জয়া বলেন, সেই সুযোগটা তো নেই। যদি সম্ভব হতো আমি অবশ্যই নিতাম। কিন্তু ভারতবর্ষ সেটা অনুমতি করছে না। আসলে আমি দুটি বা একটি পাসপোর্ট বহন করি না কেন, আমি মনে প্রাণে বাংলার মানুষ।

জয়া জানান, বাংলাদেশে যেমন দর্শক তার কাজ পছন্দ করেন তেমনি এপার বাংলা থেকেও অনেক ভালোবাসা পেয়েছেন তিনি। তাই ভারত সরকারের অনুমতি পেলে তিনি দু’দেশের নাগরিকত্ব নিতে চান। তবে তা যদি নাও হয়, তাতেও কোনো অসুবিধা নেই। কারণ, দুই বাংলার মনেই তিনি বাস করেন।

আজ বাংলাদেশের কয়েকটি হলে মুক্তি পেয়েছে 'বিসর্জন' ছবিটি। এ ছবিতেও জয়ার সহশিল্পী আবীর ও কৌশিক। সূত্রঃ অনলাইন

 

 

 

 মুক্তআলো২৪.কম/০৪জানুয়ারি/২০১৯

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত