ঢাকা, ৩০ মে, ২০২০ || ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭
Breaking:
ছুটি না বাড়ানোর সিদ্ধান্ত বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনা করেই : সেতুমন্ত্রী      ৩১ মে থেকে শর্তসাপেক্ষে অফিস খোলার সিদ্ধান্ত     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  লিবিয়ায় ২৬ বাংলাদেশীকে গুলি করে হত্যা        করোনায় দেশে একদিনে শনাক্তের নতুন রেকর্ড ২৫২৩ জন, মৃত্যু ২৩        আম্ফানের ক্ষয়ক্ষতিতে সমবেদনা জানিয়ে প্রধানমন্ত্রীকে প্রিন্স চার্লসের চিঠি     
৩০৬

জনগণের সার্বিক উন্নয়নও স্বার্থসংরক্ষণ আমাদের লক্ষ্য:প্রধানমন্ত্রী

অনলাইন ডেক্স

প্রকাশিত: ৩০ জানুয়ারি ২০১৯  


প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন,জনগণ আমাদের ভোট দিয়ে নির্বাচিত করেছে। এখানে আমরা যারা প্রতিনিধি বসেছি, আমরা বিভিন্ন এলাকা থেকে জনগণের ভোটে নির্বাচিত হয়ে এসেছি। আমরা তাদের প্রতিনিধি, সেই হিসেবেই আমরা দায়িত্ব পালন করব।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ‘আমরা সবসময় মনে রাখব, যারা আমাদের নির্বাচিত করে সংসদে পাঠিয়েছে, তাদের সার্বিক উন্নয়ন ও স্বার্থ সংরক্ষণ হবে আমাদের লক্ষ্য’।

আজ বুধবার বিকেলে একাদশ জাতীয় সংসদের প্রথম অধিবেশনে সংসদ নেতার বক্তব্যে তিনি এ কথা বলেন। এ সময় ড. শিরীন শারমিন চৌধুরী একাদশ সংসদের স্পিকার হিসেবে  নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দনও জানান তিনি।

অধিবেশনে সূচনা বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তিনি বলেন, আমরা দুর্নীতি ও মাদকমুক্ত, উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়তে চাই, যেন শান্তি ও নিরাপত্তা নিশ্চিত হয়।এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার প্রত্যয় জানান।


মুক্তআলো২৪.কম/৩০জানুয়ারি২০১৯

আরও পড়ুন
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত