ঢাকা, ২৬ মে, ২০২০ || ১২ জ্যৈষ্ঠ ১৪২৭
Breaking:
প্রধানমন্ত্রীকে ফোনে মোদীর ঈদ শুভেচ্ছা     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  করোনায় দেশে মৃত্যুর সংখ্যা বেড়ে ৫২২, নতুন শনাক্ত ১১৬৬        বঙ্গভবনে ঈদের নামাজ আদায় করলেন রাষ্ট্রপতি        জাতীয় কবির জন্মবার্ষিকী উদযাপিত     
৬৭৩

কোন অন্যায় করেননি বঙ্গবন্ধু জয় পাকিস্তান বললেও :মান্না

অনলাইন

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০১৪   আপডেট: ১২ সেপ্টেম্বর ২০১৪

মাহমুদুর রহমান মান্না

মাহমুদুর রহমান মান্না

নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বঙ্গবন্ধু ৭ মার্চের ভাষণে জয় পাকিস্তান বললেও কোন অন্যায় করেননি বলে মন্তব্য করেছেন ।আরএসএনবিডি টোয়েন্টিফোর ডটকম নামের একটি অনলাইন সংবাদপত্রে তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় এ কথা বলেন মান্না। রাজধানীর তোপখানা রোডে শিশু কল্যাণ পরিষদ অফিসের সম্মেলন কক্ষে ‘গণতন্ত্র-গণমাধ্যম ও আজকের বাংলাদেশ’ শিরোনামে এই আলোচনা সভার আয়োজন করা হয়।

তিনি বলেন, বঙ্গবন্ধু জয় পাকিস্তান বললে অন্যায় করেননি। ওই সময় তিনি ভুট্টো-ইয়াহিয়ার সঙ্গে কথা বলেননি? আর কথা বললেই বা ক্ষতি কি। বঙ্গবন্ধু আসলেই জয় পাকিস্তান বলেছেন কি বলেননি তা জানি না। এখন একে খন্দকার স্বাধীনতাবিরোধী হয়ে গেল? উনি এরশাদ সরকারের মন্ত্রী ছিলেন এটা জেনেও আপনারা (আওয়ামী লীগ) তাকে মন্ত্রী করলেন কেন?মান্না বলেন,  তাজুদ্দিনের (তাজউদ্দিন আহমেদ) বিরুদ্ধে কথা বলছেন, কাদের সিদ্দিকী নব্য রাজাকার হয়ে গেছেন- তাহলে রইলোটা কি?

আওয়ামীলীগের সাবেক এই নেতা বলেন, অনেকে আমাকে বলেন ২৬ বছর আওয়ামী লীগ করে এখন সরকারের বিরুদ্ধে কথা বলছি। এখন তো ক্ষমতায় বিএনপি নেই। আমি তো বলি বিএনপিও দুর্নীতির মধ্যে ছিল। এই দুই দলের কাছে কেউই নিরাপদ নয়।

আরও পড়ুন
রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত