ঢাকা, ২১ জানুয়ারি, ২০২২ || ৮ মাঘ ১৪২৮
Breaking:
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  বিএনপির বিদেশে লবিস্ট নিয়োগের সুনির্দিষ্ট তথ্য প্রমাণ আছে : তথ্যমন্ত্রী        করোনার বিস্তার রোধকল্পে মন্ত্রিপরিষদ বিভাগের ৫ নির্দেশনা        করোনার ঊর্ধ্বমুখী পরিস্থিতি ঠেকাতে বিশেষ পদক্ষেপ নেয়া হয়েছে : স্বাস্থ্যমন্ত্রী        আজ থেকে ৬ ফেব্রুয়ারি পর্যন্ত সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ     
১৪৪

কাউনিয়ায় বাসের চাপায় পুলিশ কনস্টেবল নিহত

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ৯ জানুয়ারি ২০২২  

কাউনিয়ায় বাসের চাপায় পুলিশ কনস্টেবল নিহত

কাউনিয়ায় বাসের চাপায় পুলিশ কনস্টেবল নিহত


কাউনিয়া (রংপুর) প্রতিনিধিঃ 
কাউনিয়া উপজেলার রাজেন্দ্র বাজারের কাছে রংপুর-কুড়িগ্রাম মহাসড়কে নাইট কোচের চাপায় রবিবার সকাল ৮ টার দিকে মটর সাইকেল আরোহী তাজুল ইসলাম (৩৮) নামের এক পুলিশ কনস্টেবল মারা গেছেন। 

প্রত্যক্ষদর্শী ও থানা সূত্রে জানাগেছে রবিবার সকাল ৬ টার দিকে কুড়িগ্রাম জেলার সদর উপজেলার ভোগডাঙ্গা ইউনিয়নের ফরাজী পাশা গ্রামের গোপালের খামার এলাকার আব্দুস সালামের পুত্র পুলিশ কনস্টেবল তাজুল ইসলাম (৩৮) মটর সাইকেল যোগে তার কর্মস্থল পীরগাছা থানায় যাওয়ার পথে কাউনিয়া উপজেলার রাজেন্দ্র বাজারের সন্নিকটে সকাল ৮ টার দিকে পৌঁছিলে ঢাকা থেকে ছেড়ে আসা কুড়িগ্রাম গামী অজ্ঞাত নাইট কোচ তাকে চাপা দিলে সে ঘটনা স্থলেই প্রাণ হারায়। পরে কাউনিয়া ফায়ার সার্ভিসের কর্মী ও থানা পুলিশ ঘটনা স্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ঘাতক বাসটি কে আটক করা সম্ভব হয়নি। তাজুল ইসলাম ১ কন্যা ও ১ পুত্র সন্তানের জনক। কাউনিয়া থানা অফিসার ইনচার্জ মাসুমুর রহমান সড়ক দুর্ঘটনায় পুলিশ কনস্টেবল নিহতের সত্যতা নিশ্চিত করেছেন। 

 

 

 

মুক্তআলো২৪.কম

আরও পড়ুন
জেলা খবর বিভাগের সর্বাধিক পঠিত