ঢাকা, ০৮ আগস্ট, ২০২০ || ২৪ শ্রাবণ ১৪২৭
Breaking:
রেণু থেকে বঙ্গমাতা:নিভৃত এক অসাধারণ যাত্রা:ডা.নুজহাত চৌধুরী     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  শুভ জন্মদিন বঙ্গমাতা:অধ্যাপক ডা. মামুন আল মাহতাব (স্বপ্নীল)        বঙ্গবন্ধুর জীবন ও কর্মের ওপর সপ্তাহব্যাপী প্রদশর্নী কাল শুরু হচ্ছে        বঙ্গমাতার ৯০তম জন্মবার্ষিকী আজ     
১৯৮

ঈদ-উল-আযহা`র শুভেচ্ছা জানিয়েছেন এ্যাড.শামসুল হক টুকু এমপি

মুক্তআলো ২৪.কম

প্রকাশিত: ৩১ জুলাই ২০২০  

এ্যাড.শামসুল হক টুকু এমপি,স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি

এ্যাড.শামসুল হক টুকু এমপি,স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি

 

এ্যাড.শামসুল হক টুকু এমপি,স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি,পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে দেশবাসী এবং সারা বিশ্বের মুসলমানদের শুভেচ্ছা জানিয়েছেন ।

তিনি একবার্তায় বলেন, ত্যাগের মহিমায় মহিমান্বিত হয়ে,  আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদ-উল-আযহা। ঈদ সব শ্রেণি-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন।’

এমপি তিনি শুভেচ্ছা বার্তায় জানান, ঈদ আনন্দের,ঈদ পৃথিবীর মুসলিম উম্মার সবচেয়ে বড় ধর্মীয় উৎসব। করোনার আগ্রাসনে, করোনা ভাইরাসের ছোবলে, এই আনন্দ উৎসবের বিষয়টি স্থবির হলেও ।আমাদের দৃঢ় প্রত্যয় নিয়ে ধর্মীয় অনুষ্ঠান স্বাস্থ্য বিধি মোতাবেক পরিচালিত করতে হবে। কারণ আমাদের দেশের মানুষের জীবনের উপর অধিকতর গুরুত্ব দিয়ে। স্বাস্থ্য অধিদপ্তরের পরামর্শ ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুচিন্তিত সুপরামর্শ মোতাবেক আমরা স্বাস্থ্যবিধি মেনে এবার আমাদের ধর্মীয় উৎসব উদযাপন করব ইনশাআল্লাহ।

ঈদ উদযাপন প্রসঙ্গে এ্যাড.শামসুল হক টুকু এমপি দেশবাসী ও তার নির্বাচনী এলাকা ৬৮ পাবনা-১ এর জনগণের উদ্দেশ্যে বলেন,স্বাস্থ্য বিধি মোতাবেক ঈদ উৎসব উদযাপন করুন। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, বাংলাদেশ চিরজীবী হোক।

 

 

মুক্তআলো২৪.কম

আরও পড়ুন
পাবনার খবর বিভাগের সর্বাধিক পঠিত