ঢাকা, ২০ অক্টোবর, ২০১৯ || ৪ কার্তিক ১৪২৬
Breaking:
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
১০০১

ইউকওয়েলস ডিভিশনের উদ্যোগে ক্বিরাত প্রতিযোগিতার পুরস্কার বিতরনী সম্পন্ন

কার্ডিফ থেকে শেখ এম এ সালামঃ

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০১৪  

বাংলাদেশ দারুল ক্বিরাত মজিদিয়া ফুলতলী ট্রাস্ট ইউকে ওয়েলস ডিভিশনের উদ্যোগে ক্বিরাত প্রতিযোগিতার পুরস্কার বিতরনী সম্পন্ন।

আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ কুরআন প্রশিক্ষন বোর্ড বাংলাদেশ দারুল ক্বিরাত মজিদিয়া ফুলতলী ট্রাস্ট ইউকে ওয়েলস শাখার উদ্যোগে ১৮ই সেপ্টেম্বর কার্ডিফের জালালিয়া মসক এন্ড ইসলামিক এ্যডুকেশন সেন্টারে দারুল ক্বিরাত প্রতিযোগিতা ২০১৪ এর পুরস্কার ও সনদ বিতরনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কার্ডিফ জালালিয়া মসজিদ কমিটির চেয়ারম্যান আলহাজ্ব মো: বশির আহমদের সভাপতিত্বে এবং দারুল ক্বিরাতের প্রধান ক্বারী মো: মোজাম্মেল আলীর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান ও বিশেষ অতিথি হিসেবে ব্ক্তব্য রাখেন আনজুমানে আল ইসলাহ ওয়েলস ডিভিশনের প্রেসিডেন্ট বিশিষ্ট মাওলানা হাফিজ মো: ফারুক আহমদ, কার্ডিফ শাহজালাল মসজিদ কমিটির জেনারেল সেক্রেটারী, গ্রেটার সিলেট কাউন্সিল ইউকে’র কেন্দ্রীয় জয়েন্ট সেক্রেটারী সাংবাদিক ও কমিউনিটি সংগঠক মকিস মনসুর আহমদ, রিভারসাইড জালালিয়া মসজিদের ইমাম হাফিজ মো: খায়রুল আলম, জালালিয়া মসজিদ কমিটির সেক্রেটারী জিএসসি ওয়েলস রিজিওনাল চেয়ারম্যান আলহাজ্ব লিয়াকত আলী ও আনজুমানে আল ইসলাহ ওয়েলস ডিভিশনের সেক্রেটারী শেখ মো: আনোয়ার, আলহাজ্ব আবু বকর ওয়াকার, আলমগীর আলম, এম এ সালাম, ক্বারী মো: সেলিম , মাওলানা আব্দুর আহাদ, ক্বারী নূরুল ইসরাম, আনসার মিয়া, ইয়াহিয়া হাসান, শাহীন মিয়া, ক্বারী আসাদুল হক, এম এ খান লেলিন, আহাদ মিয়া, আবু তাহের চৌধুরী, আলমগীর আলম ও শেখ সালাম প্রমুখ।

বিপুল সংখ্যক অভিভাবক এবং মুসল্লীয়ানদের উপস্থিতিতে অনুষ্ঠানে জামাতে আউয়ালসহ জামাতে রাবের ৫টি সেমিষ্টারে মোট ৪৬জন প্রতিযোগী অংশ গ্রহণ করেন।

জামাতে সুরায় ১ম স্থান নজরুল আমিন, ২য় স্থান মইন রাজা খান ও ৩য় স্থান অর্জন করে আমিরাহ বেগম। জামাতে আউয়ালে ১ম স্থান লাভ করে ফারজাহানা আলম, ২য় স্থান অর্জন করে হাজেরা জান্নাত ও ৩য় স্থান শাহ আমিন।

জামাতে ছানিতে ১ম আবু সাঈদ হাসান, ২য় স্থান শাহীন আলী খান নাদের ও ৩য় স্থান খাদিজা জান্নাত, জামাতে ছালিসে ১ম মনসুর আলম মাহদি, ২য় স্থান শাহীনা আক্তার ও ৩য় স্থান নূরী নাছিয়া, জামাতে রাবে ১ম স্থান অর্জন করে আলমগীর আলম, ২য় স্থান জামি চৌধুরী ও ৩য় স্থান লাভ করেছেন সামিউল চৌধুরী।

বক্তারা পুরস্কার বিতরনকালে বিজয়ীদের অভিনন্দন জানিয়ে বলেন কুরআন তিলাওয়াত হচ্ছে সর্বোচ্চ ইবাদ। বক্তারা হযরত আল্লামা ফুলতলী সাহেব কিবলাহর দারুল ক্বিরাত খেদমতের মতো অনবদ্য এই অবদানের ভুয়শী প্রশংসা করে অনুষ্ঠানের সার্বিক সহযোগীতাকারীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আরও পড়ুন
প্রবাস ভাবনা বিভাগের সর্বাধিক পঠিত