ঢাকা, ০৩ মে, ২০২৪ || ১৯ বৈশাখ ১৪৩১
Breaking:
অপতথ্য রোধে সরকার, পেশাদার গণমাধ্যম এবং সুশীল সমাজ কাজ করতে পারে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী      মহান মে দিবস পালিত      আগামীকাল শুরু হচ্ছে দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন      নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আওয়ামী লীগকে আমন্ত্রণ জানিয়েছে বিজেপি     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  মেহনতি মানুষের ভাগ্যোন্নয়নই আওয়ামী লীগের মূল লক্ষ্য: ওবায়দুল কাদের        সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীর ভাষণের পূর্ণ বিবরণ        উপজেলা নির্বাচনে জনগণই তাদের পছন্দ মতো জনপ্রতিনিধি নির্বাচিত করুক : প্রধানমন্ত্রী     
১৩৩৭

১০ জন নিহত ইস্তাম্বুলে লিফট দুর্ঘটনায় :অভিযোগ ৪ ব্যক্তির বিরুদ্ধে

অনলাইন

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৪  

৩২ তলা থেকে লিফট ভেঙ্গে পড়লে ১০ ব্যক্তি মারা যায়ইস্তাম্বুলে একটি অসমাপ্ত বিলাসবহুল অট্টালিকায়। বৃহস্পতিবার এ ঘটনার জন্যে ৪ শ্রমিকের বিরুদ্ধে আদালতে অভিযোগ আনা হয়েছে। বার্তা সংস্থা দোগান জানায়, ভবন নির্মাণ প্রজেক্টের একজন সাইট ম্যানেজার এবং অপর তিনজন লিফট মেরামতকারীর বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে।

অপর দুই আটক ব্যক্তিকে দেশত্যাগের ওপর নিষেধাধাজ্ঞা দিয়ে জেল থেকে মুক্তি দেয়া হয়েছে। তারা লিফট ও ভবন নির্মাতা কোম্পানীর অংশীদার। তবে ভবন মালিক কোনো প্রকার অবহেলার কথা দৃঢ়ভাবে অস্বীকার করেছেন।

শনিবার রাতে ইস্তাম্বুলের সিসলি মেসিদিয়েকোই আবাসিক এলাকার ৪২ তলা বিশিষ্ট অসমাপ্ত তোরুনলার সেন্টার টাওয়ার ভবনে এ লিফট ভেঙ্গে পড়ে। ১৫ দিন আগেও লিফটটি একবার ভেঙ্গে গিয়েছিল। প্রয়োজনীয় তহবিলের অভাবে লিফটটি ঠিকমতো মেরামত করা হয়নি বলে জানা গেছে।

আরও পড়ুন
আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত