ঢাকা, ৩০ এপ্রিল, ২০২৪ || ১৭ বৈশাখ ১৪৩১
Breaking:
মহান মে দিবসে সকল মেহনতি মানুষকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা ও অভিনন্দন     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  সব প্রতিকূলতা মোকাবিলা করে বাংলাদেশের অগ্রযাত্রা অব্যাহত থাকবে : প্রধানমন্ত্রী        মুক্তিযুদ্ধের বাংলাদেশের বুনিয়াদ ঠিক রেখে সর্বোচ্চ আনুগত্য নিয়ে কাজ করতে হবে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী        রোহিঙ্গাদের প্রত্যাবাসনে জাতিসংঘসহ আন্তর্জাতিক সংস্থার জোরালো ভূমিকার ওপর মুখ্য সচিবের গুরুত্বারোপ        জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির     
৩১৮

সীমিত পরিসরে আ. লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ২২ জুন ২০২১  

স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে সীমিত পরিসরে বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে সীমিত পরিসরে বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

 
স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে সীমিত পরিসরে বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করতে সংগঠনটির পক্ষ থেকে বুধবার নানা কর্মসূচি গ্রহণ করা হয়েছে। বুধবার বিকেল ৪টায় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে  এক আলোচনা সভার আয়োজন করা হয়েছে দলটির পক্ষ থেকে ।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংগঠনটির কর্মসূচির মধ্যে রয়েছে আগামীকাল বুধবার সকাল থেকেই দলের কেন্দ্রীয় কার্যালয় ও দেশব্যাপী দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হবে এবং সকাল ৯টায় সীমিত পরিসরে স্বাস্থ্যবিধি মেনে ধানমন্ডিস্থ বঙ্গবন্ধু ভবনের সামনে রক্ষিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করবেন দলের সিনিয়র নেতা সহ সর্বস্তরের মানুষ।

১৯৪৯ সালের এই দিনে পুরান ঢাকার রোজ গার্ডেনে আওয়ামী মুসলিম লীগ নামে সংগঠনটি প্রতিষ্ঠিত হয়। এরুপ অসাম্প্রদায়িক রূপ লাভ করে পরবর্তীতে আওয়ামী লীগ নামে আত্মপ্রকাশ করে সংগঠনটি।

এদিন সকাল সাড়ে ১০টায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় চিরনিদ্রায় শায়িত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হবে।


 

মুক্তআলো২৪.কম

  

আরও পড়ুন
রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত