ঢাকা, ২৮ এপ্রিল, ২০২৪ || ১৪ বৈশাখ ১৪৩১
Breaking:
ঢাকা ও ব্যাংকক পাঁচটি দ্বিপাক্ষিক নথি স্বাক্ষর করেছে     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  সামাজিক যোগাযোগ মাধ্যমে অপতথ্যের বিস্তৃতি মোকাবেলার কৌশল নিয়ে বাংলাদেশ-মরিশাস আলোচনা        শহীদ শেখ জামালের জন্মদিন আগামীকাল        ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের     
৭৫৭

মান্নান আমার বন্ধু: ফেইসবুক স্ট্যাটাসে পররাষ্ট্রমন্ত্রী

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ১৫ জুন ২০২১  

মান্নান আমার বন্ধু ফেইসবুক স্ট্যাটাসে পররাষ্ট্রমন্ত্রী

মান্নান আমার বন্ধু ফেইসবুক স্ট্যাটাসে পররাষ্ট্রমন্ত্রী

সিলেট-সুনামগঞ্জের রেললাইনের স্থাপনের জন্য সুনামগঞ্জের পাঁচজন সংসদ সদস্যের চিঠি সমর্থন করে রেল মন্ত্রীকে ডিও লেটার দিয়েছিলেন বৃহত্তর সিলেটের উন্নয়নে অত্যন্ত আন্তরিক পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে.আব্দুল মোমেন। উদ্দেশ্য ছিলো সুনামগঞ্জে রেল যোগাযোগ স্থাপিত হলে অধিক যোগাযোগ বৃদ্ধি ও আন্ত:সংযোগ বৃহত্তর সিলেটের জন্য মঙ্গলজনক হবে।

সোমবার (১৪ জুন) সকালে ফোনে দৈনিকসিলেটের সাথে আলাপকালে পররাষ্ট্রমন্ত্রী এসব তথ্য জানান।


 

বৃহত্তর সিলেটের উন্নয়নে পররাষ্ট্রমন্ত্রীর এই আন্তরিকতাকে সিলেটের স্থানীয় একটি দৈনিক দুই মন্ত্রীর দ্বন্দ হিসেবে দেখছে। তারা গত ১২ জুন “দুই মন্ত্রীর দ্বন্দে থমকে যাচ্ছে সিলেটের উন্নয়ন” শীর্ষক একটি সংবাদ প্রকাশ করে পুরো বিষয়টিকে ভিন্নখাতে প্রবাহিত করার চেষ্টা করেছে বলে স্থানীয় আওয়ামী লীগ নেতারা মনে করছেন। তারা বলছেন এধরণের ভিত্তিহীন সংবাদ প্রকাশের উদ্দেশ্য- সিলেটের উন্নয়ন বিরোধীদের এজেন্ডা বাস্তবায়ন করার প্রচেষ্টা কী না তা ভেবে দেখতে হবে।

দৈনিকসিলেটের সাথে আলাপকালে পররাষ্ট্রমন্ত্রী স্থানীয় দৈনিকের এমন বানোয়াট গল্প প্রচারে ক্ষোভ এবং অসন্তোষ প্রকাশ করেন।

বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকেও একটি স্ট্যাটাস দেন।

পাঠকদের জন্য পররাষ্ট্রমন্ত্রী স্ট্যাটাসটি হুবহু তোলে ধরা হলো:-

মান্নান আমার বন্ধু, মান্নানের সাথে আমার সম্পর্ক ৫০ বছরের অধিক। আমি এবং মান্নান সুখে দুঃখে সবসময়ই ছিলাম এবং আছি, ভবিষ্যতেও আমৃত্যু থাকব বলেই আশা করি। দুঃখজনক যে সিলেটের একটি স্থানীয় সংবাদপত্রে দেখলাম আমার এবং মান্নান এর মধ্যে নাকি দ্বন্দ্ব রয়েছে, এবং এই দ্বন্দ্বের কারণে নাকি সিলেটের অনেক উন্নয়ন ব্যাহত হচ্ছে! কে বা কারা এই সংবাদটি প্রচার করছেন জানি না তবে তা সম্পূর্ণ মিথ্যা এবং বানোয়াট। যে বা যারা এটি প্রচার করছেন তারা হয়তোবা কোন বিশেষ বা অসৎ উদ্দেশ্য হাসিলের জন্য করছেন। ফেসবুকে এই স্ট্যাটাসটির প্রয়োজন আছে বলে মনে করছি না তবে একটি বিশেষ কারণে দিচ্ছি আর তা হল আমার এবং মান্নানের স্থানীয় অনেক শুভাকাঙ্ক্ষী রয়েছেন আর তাদের মধ্যে যাতে কোনো বিভ্রান্তির সৃষ্টি না হয়।
দোয়া রইল।
আব্দুল মোমেন

 

 

সূত্রঃদৈনিকসিলেটডটকম

 

মুক্তআলো২৪.কম

আরও পড়ুন
রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত