ঢাকা, ২৮ এপ্রিল, ২০২৪ || ১৪ বৈশাখ ১৪৩১
Breaking:
ঢাকা ও ব্যাংকক পাঁচটি দ্বিপাক্ষিক নথি স্বাক্ষর করেছে     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  সামাজিক যোগাযোগ মাধ্যমে অপতথ্যের বিস্তৃতি মোকাবেলার কৌশল নিয়ে বাংলাদেশ-মরিশাস আলোচনা        শহীদ শেখ জামালের জন্মদিন আগামীকাল        ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের     
১৯৬৫

ঐক্যবদ্ধ শক্তি আওয়ামী লীগের বিজয়ের একমাত্র পথ :এ্যাড.শামসুল হক টুকু

মোঃসরোয়ার জাহান

প্রকাশিত: ৩০ জুলাই ২০১৮  

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বীর-মুক্তিযোদ্ধা এ্যাড.শামসুল হক টুকু এমপি

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বীর-মুক্তিযোদ্ধা এ্যাড.শামসুল হক টুকু এমপি

এ্যাড.শামসুল হক টুকু এমপি তিনি বলেন, এই অঞ্চলের জঙ্গি সন্ত্রাসী মাদক ব্যবসায়ী মাদক ঘাতকদের উৎখাত করে সোনার বাংলা প্রতিষ্ঠার কার্যক্রমকে গতিশীল করবার জন্য আগামী নির্বাচনে আপনার আমার শত্রু চিহ্নিত করেছি। যারা ভেতরে-বাইরে ষড়যন্ত্র করে যারা পাকিস্তানের রাজনৈতিক মদদপুষ্ট রাজাকার-আলবদর-আলশামস তারা আমাদের শত্রু।

এ্যাড.শামসুল হক টুকু এমপি তিনি বলেন,আমার ভাইয়েরা তাদেরকে প্রতিরোধ প্রতিহত করে শেখ হাসিনার সোনার বাংলা বিনির্মাণের পথে আগামী নির্বাচনে নৌকার বিজয় এর কোন বিকল্প নেই। নৌকাকে বিজয়ী করতে হবে, আমরা ঘরে ঘরে শেখ হাসিনার আওয়ামী লীগের দুর্গ গড়ে তুলবো আমরা ঐক্যবদ্ধ শক্তি তৈরি করব এবং ঐক্যবদ্ধ শক্তি আওয়ামী লীগের বিজয়ের  একমাত্র পথ। আমাদের একমাত্র লক্ষ নৌকার বিজয়।

গতকাল রবিবার (২৯জুলাই) দুপুরে সাবেক বিদ্যুৎ,জ্বালানী ও স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বীর-মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড.শামসুল হক টুকু এমপি তার নির্বাচনী এলাকা সাঁথিয়া উপজেলা অডিটোরিয়ামে উপজেলা আওয়ামী লীগ ও পৌর আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত সন্ত্রাস,জঙ্গীবাদ,নাশকতা,মাদক ও বাল্যবিবাহপ্রতিরোধে জনসচেনতা বৃদ্ধিকল্পে মতবিনিময় সভায়  বিশেষ অথিতির বক্তূতায় তিনি এ কথা বলেন ।
প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন:স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি

বিশেষ অথিতি হিসাবে  উপস্থিত ছিলেন: সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী ও পাবনা-১ আসনের এমপি  এ্যাড.শামসুল হক টুকু, র্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ, রাজশাহী রেঞ্জের ডিআইজি এম খুরশিদ হোসন, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আলী আহমেদ খান, পাবনার জেলা প্রশাসক জসিম উদ্দিন, পাবনার পুলিশ সুপার জিহাদুল কবির, সিরাজগঞ্জের পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ, নরুল ইসলাম ঠান্ডু সদস্য,বাংলাদেশ আওয়ামীলীগ।
আজমত উল্লাহ খাঁন,সদস্য,বাংলাদেশ আওয়ামীলীগ।বেড়া পৌরসভার মেয়র আব্দুল বাতেন ,সাঁথিয়া পৌরসভার মেয়র মোঃ মিরাজুল ইসলাম প্রাং ও বেড়া উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের প্রমুখ।

মুক্তআলো২৪.কম/৩০জুলাই/২০১৮

 

আরও পড়ুন
রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত