ঢাকা, ২০ জুন, ২০২১ || ৭ আষাঢ় ১৪২৮
Breaking:
আজ কোভিড-১৯ এ মৃত্যু ৫৪, নতুন আক্রান্ত ৩,৮৮৩ জন     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  টিকটক-বিগো-পাবজি-ফ্রি ফায়ার ও লাইকি বন্ধে আইনি নোটিশ     
৩১৫

মা`দের বলব,অপনারা কাঁথা সেলাই করার,কাপড় দিয়ে মাক্স তৈরি করুন

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ৫ মে ২০২১  

স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বীরমুক্তিযোদ্ধাআলহাজ্ব এ্যাড.সামসুল হক টুকু এম.পি

স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বীরমুক্তিযোদ্ধাআলহাজ্ব এ্যাড.সামসুল হক টুকু এম.পি


এ্যাড.সামসুল হক টুকু এম.পি তিনি প্রধান অথিতীর বক্তৃতায় বলেন,

মাক্স কিনতে না পারলে, দিদি এখন মাক্স এর দাম অনেক কম, মা-বোনদের বলব, অপনারা কাঁথা সেলাই করার, কাপড় দিয়ে মাক্স ব্যবহার করুন।



নিজে সতর্ক থাকুন এবং নিজের পরিবারের প্রতিটি সদস্যকে সতর্ক করুন।তিনি বলেন,আপনি আপনার পরিবারের স্বামী, ছেলে, ভাইদের বলুন, বিড়ি তামাক জর্দা ছাড়তে।

এ্যাড.সামসুল হক টুকু এম.পি  তিনি আরও বলেন,এটা স্বাস্থ্যের জন্য অনেক ক্ষতিকারক। আপনারা তাঁদেরকে অনুরোধ করুন এবং এটার ফলে  অর্থনৈতিকভাবে ও এবং সামাজিকভাবে একটি পরিবার ক্ষতিগ্রস্ত হয়।

 

আজ ০৪ঠা মে ২০২১সাল(মঙঙ্গলবার)পবিত্র রমজান উপলক্ষে দুঃস্থ অতি দরিদ্র ব্যাক্তি,পরিবারকে মানবিক সহায়তা ত্রানকার্য(নগদ অর্থ) বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বীরমুক্তিযোদ্ধাআলহাজ্ব এ্যাড.সামসুল হক টুকু এম.পি।




তিনি তার নির্বাচনী এলাকা ৬৮পাবনা-১ এর অন্তরগত,সাঁথিয়ায়  কভিড-১৯ করোনা ভাইরাসের ফলে সৃষ্ট, আমাদের দেশে এবং আন্তর্জাতিক ভাবে,পৃথিবীর অধিকাংশ দেশে এক মানবিক অর্থনৈতিক বিপর্যয় ঘটেছে।যা তার নির্বাচনী এলাকায়ও প্রভাব পরেছে।

ঠিক সেই সময়,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবের রক্তের যোগ্য উত্তরসুরি, মননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন, শেখ হাসিনার পক্ষ থেকে, দুঃস্থ,অতি দরিদ্র পরিবারকে,মানবিক সহায়তা প্রদান করেন সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী এ্যাড.সামসুল হক টুকু এম.পি।





মুক্তআলো২৪.কম

 

আরও পড়ুন
পাবনার খবর বিভাগের সর্বাধিক পঠিত