ঢাকা, ১৮ ফেব্রুয়ারি, ২০২০ || ৬ ফাল্গুন ১৪২৬
Breaking:
রাষ্ট্রপতির জনগণের পাশে থাকতে সাংসদদের প্রতি আহ্বান      ‘সোনার বাংলা’ থেকে শেখা বুদ্ধিমানের কাজই হবে:স্বাতি নারায়ণ      কেন্দ্রীয় ১৪ দলের সভা আগামী ২০ ফেব্রুয়ারি বৃহস্পতিবার      মুজিববর্ষ ‘বাঙলা সম্মিলন’ আগামী ২০-২৩ ফেব্রুয়ারি ঢাকা ও টুঙ্গীপাড়ায়     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  ১৪ দলীয় জোটের সিনিয়র নেতা-মন্ত্রীরা বলেছেন, বিএনপি-জামায়াতের ঘাড়ে সওয়ার হয়ে ড. কামাল হোসেনরা রাজনৈতিক শিষ্টাচার বহির্ভূত কথাবার্তা বলে জনগণকে বিভ্রান্ত করতে চাইছে। পাকিস্তানের এসব পেতাত্মারা বাস্তবে জনবিচ্ছিন্ন, এদের পায়ের তলায় কোন মাটি নেই।        খালেদার প্যারোল ঘুরছে মুখে মুখে, কেউ আবেদন করেনি:স্বরাষ্ট্রমন্ত্রী        মেট্রোরেলে চড়ানো শেখাতে নমুনা কোচ ঢাকায়        মন্ত্রিসভায় অনুমোদন বাংলাদেশ শিশু হাসপাতাল ও ইনস্টিটিউট আইনের খসড়া     
৪৩০

মাদকের বিরুদ্ধে যুদ্ধে বিজয়ের বিকল্প নেই:এ্যাড.শামসুল হক টুকু

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ২ জানুয়ারি ২০২০  

স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড. শামসুল হক টুকু এমপি

স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড. শামসুল হক টুকু এমপি


এ্যাড.শামসুল হক টুকু এমপি তিনি বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা যুদ্ধ ঘোষণা করেছেন।তিনি বলেন, মাদকের বিরুদ্ধে এই যুদ্ধে আমাদের বিজয়ের কোন বিকল্প নেই।

আজ বৃহস্পতিবার ২ জানুয়ারি ২০২০, কক্সবাজার জেলা প্রশাসন ও মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর কর্তৃক আয়োজিত "মাদককে রুখবো,বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়বো" এই শ্লোগানকে সামনে রেখে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ৩০তম প্রতিষ্ঠা বার্ষীকি উপলক্ষে "মাদকবিরোধী র্যালী ও আলোচনা সভায়" স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড. শামসুল হক টুকু এমপি প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

এ্যাড.শামসুল হক টুকু এমপি তিনি বলেন, কারণ, বঙ্গবন্ধুর ইপ্সিত সোনার বাংলা বিনির্মাণের জন্য আমাদের মহান নেত্রী উন্নয়নের যে যাত্রা শুরু করেছেন।২০৪১ সালের মধ্যে যদি বাংলাদেশকে উন্নত সমৃদ্ধ বাংলাদেশ হিসেবে প্রতিষ্ঠা করতে হয়। তাহলে আমাদের নতুন প্রজন্মকে সুদৃঢ় মানব সম্পদ হিসেবে গড়ে তোলার পূর্ব শর্ত হলো, মাদক মুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠা করা।

তিনি বলেন, সেই লক্ষ্যে আমাদের প্রতিটি শ্রেণী পেশার মানুষকে দায়িত্বশীল ব্যক্তিদের ঐক্যবদ্ধ ভাবে, আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের সাথে, মাদক বিরোধী যুদ্ধে অংশগ্রহণ করতে হবে।এই মাদকের বিরুদ্ধে যুদ্ধে অংশগ্রহণের কোন বিকল্প আমাদের নেই।

এ্যাড.শামসুল হক টুকু এমপি তিনি উক্ত অনুষ্ঠানে মাদকের বিরুদ্ধে শপথ বাক্য পাঠ করান।এবং উক্ত অনুষ্ঠানের সবাই তার সঙ্গে কণ্ঠ মিলিয়ে শপথ বাক্য পাঠ করেন।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, জনাব মোঃ কামাল হোসেন, জেলা প্রশাসন, কক্সবাজার।

এর আগে এ্যাড.শামসুল হক টুকু এমপি তিনি মাদকবিরোধী র‍্যালীতে অংশগ্রহণ করেন এবং শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করেন।

এরপর  এ্যাড.শামসুল হক টুকু এমপি তিনি,কক্সবাজার সমাজসেবা দিবস উপলক্ষে আয়োজিত পুরষ্কার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

মুক্তআলো২৪.কম/২ জানুয়ারি ২০২০।

 

আরও পড়ুন
জেলা খবর বিভাগের সর্বাধিক পঠিত