ঢাকা, ১৬ সেপ্টেম্বর, ২০১৯ || ১ আশ্বিন ১৪২৬
Breaking:
শাওয়াল মাসের চাঁদ দেখা যাওয়ায় আগামীকাল বুধবার (০৫ জুন) বাংলাদেশে পবিত্র ঈদুল ফিতর উদযাপিত হবে। মঙ্গলবার (০৪ জুন) রাতে জাতীয় চাঁদ দেখা কমিটির ফের বৈঠক শেষে ব্রিফিংয়ে এ সিদ্ধান্তের কথা জানানো হয়েছে। ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহর সভাপতিত্বে ওই বৈঠক শেষে ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়।     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এ্যাড.শামসুল হক টুকু এমপি        ঈদুল ফিতর উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা     
১৫৫১

ব্রিটনির মন পাখি হতে চায়!

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২৩ আগস্ট ২০১৪   আপডেট: ৪ সেপ্টেম্বর ২০১৪

ব্রিটনি স্পিয়ার্স

ব্রিটনি স্পিয়ার্স

আদালতের নির্দেশ মেনে বাবা জেমি স্পিয়ার্সের অনুমতি নিয়েই তা খরচ করতে হয় তাকে,ব্রিটনি স্পিয়ার্স নিজে আয়-রোজগার করলেও। এ কারণে বিরক্ত হয়ে উঠেছেন মার্কিন এই পপতারকা। ২০০৮ সাল থেকে ব্রিটনির ব্যক্তিগত ও পেশাদার জীবন নিয়ন্ত্রণ করছেন জেমি।  ওই বছর মানসিক ভারসাম্যহীনজনিত রোগে আক্রান্ত হওয়ায় রোনাল্ড রিগ্যান ইউসিএলএ মেডিক্যাল সেন্টারে ভর্তি হয়েছিলেন তিনি। কিন্তু ব্রিটনি এখন এর শেষ চান। কারণ প্রেমিক ডেভিড লুকাডোকে বিয়ে করার পরিকল্পনা আছে তার। কিন্তু সারাক্ষণ ছায়ার মতো লেগে থাকা দেহরক্ষীদের কারণে মনভরে প্রেমিকের সঙ্গে সময় কাটানোর সুযোগই হয় না তার। তাই সম্পর্কটাও গাঢ় হচ্ছে না। এসব কারণে হাঁফিয়ে উঠেছেন ব্রিটনি। স্বাভাবিক জীবনযাপনে অভ্যস্ত হয়ে ওঠা ৩২ বছর বয়সী এই গায়িকা বাবার মুঠো থেকে মুক্ত হতে মরিয়া থাকলেও সহসা তা হচ্ছে না।

ব্রিটনি বুঝতে পারছেন না, এতো দীর্ঘ সময় ধরে তার দেখভাল করার কী আছে! সব মিলিয়ে তার মনটা মুক্তবিহঙ্গ হওয়ার জন্য অস্থির হয়ে উঠেছে। যদিও ঘনিষ্ঠ বন্ধুরা এখনও মনে করছেন না, ব্রিটনি নিজের অর্থনৈতিক দিক সামলানোর জন্য প্রস্তুত হতে পেরেছেন। চিকিৎসকেরও একই অভিমত। মুক্ত হওয়ার আকাঙ্ক্ষা থাকলেও সুদূর ভবিষ্যতেও বাবার তত্ত্বাবধানেই থাকতে হবে তাকে।

গায়ক কেভিন ফেডারলাইনকে বিয়ের পর দুই সন্তানের মা হন ব্রিটনি। তার ছেলে শন প্রেস্টনের বয়স ৮ বছর, আর জেডেন জেমস ৭ বছর বয়সী।

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত