ঢাকা, ২২ নভেম্বর, ২০১৯ || ৮ অগ্রাহায়ণ ১৪২৬
Breaking:
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
১২৫৩

বাংলার কৃষক-শ্রমিক-মেহনতী জনতার সাথে নৌকা কখনো বেঈমানী করে নাই:

এ্যাড.শামসুল হক টুকু এমপি

প্রকাশিত: ১৫ জুন ২০১৮   আপডেট: ১৫ জুন ২০১৮

এ্যাড.শামসুল হক টুকু এমপি

এ্যাড.শামসুল হক টুকু এমপি

এ্যাড.শামসুল হক টুকু এমপি তিনি বলেন,নৌকা কারো সাথে কখনো বেইমানি করে নাই, বাংলার কৃষক-শ্রমিক-মেহনতী জনতার সাথে নৌকা কখনো বেঈমানী করে নাই। নৌকার মাঝি হিসাবে মাল্লা হিসাবে বেঈমানি করেছে কিন্তু নৌকা কারো সাথে বেঈমানী করে নাই।


তিনি  বলেন, আপনাদের আমাকে নিয়ে ভাবার কোন দরকার নেই।আপনারা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সাথে থাকবেন বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে থাকবেন তাহলে রাজনৈতিক মাঠে আমার সাথে দেখা হবেই হবে।

বৃহস্পতিবার(১৪জুন)বিকেলে সাবেক বিদ্যুৎ,জ্বালানী ও স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বীর-মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড.শামসুল হক টুকু এমপি তার নির্বাচনী এলাকা সাঁথিয়া উপজেলার আর আতাইকুলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম আলহাজ্ব কোরবান আলী বিশ্বাস এর দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে “দোয়া ও ইফতার মাহফিলে” প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

এ্যাড.শামসুল হক টুকু এমপি তিনি উপস্থিত জনগণকে ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানান এবং স্থানীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থাশীল থেকে আগামী নির্বাচনে নৌকা প্রতীকের জন্য কাজ করে যেতে আহ্বান জানান।

এ্যাড.শামসুল হক টুকু এমপি তিনি দেশবাসীর জন্য এবং তার অঞ্চলের মানুষ মানুষের জন্য দোয়া করেন যেন তার অঞ্চলের মানুষ এবং দেশবাসী আনন্দ ঘন পরিবেশে পবিত্র ঈদুল ফিতর উদযাপন করতে পারে।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামী লীগ যুবলীগ,  ছাত্রলীগের নেত্রীবৃন্দ সহ প্রমূখ।


মুক্তআলো২৪.কম/১৪জুন

 

আরও পড়ুন
রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত