ঢাকা, ০৭ জুলাই, ২০২০ || ২৩ আষাঢ় ১৪২৭
Breaking:
কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর আর নেই      বিএনপির মুখে দুর্নীতির বিরুদ্ধে কথা বলা হাস্যকর : সেতুমন্ত্রী     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  সারাদেশের মানুষ দেখছে, মাঠে নয় বিএনপি শুধু টিভিতেই : তথ্যমন্ত্রী        দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু৪৪জন, নতুন শনাক্ত ৩২০১        এয়ার অ্যাম্বুলেন্সে থাইল্যান্ড নেওয়া হলো সাহারা খাতুনকে     
৪২৯

বঙ্গবন্ধুর নাতনি টিউলিপ সিদ্দিক এবার ছেলের মা হলেন

অনলাইন ডেক্স

প্রকাশিত: ২০ জানুয়ারি ২০১৯  

বঙ্গবন্ধুর নাতনি টিউলিপ সিদ্দিক  ছেল রাফায়েল মুজিব সেন্টজন পার্সি।

বঙ্গবন্ধুর নাতনি টিউলিপ সিদ্দিক ছেল রাফায়েল মুজিব সেন্টজন পার্সি।

অবশেষে ব্রিটিশ লেবার এমপি টিউলিপ সিদ্দিক ছেলে সন্তান জন্ম দিয়েছেন ব্রেক্সিট ইস্যুতে গুরুত্বপূর্ণ ভোট দেয়ার জন্য সন্তান প্রসবের অস্ত্রোপচারের তারিখ দুদিন পিছানোর পর।

লন্ডনের স্থানীয় সময় বৃহস্পতিবার সকাল ১০টিার দিকে দ্বিতীয় সন্তান জন্ম দেন তিনি। হ্যাম্পস্টেডের রয়্যাল ফ্রি হসপিটালে অস্ত্রোপচারের মাধ্যমে দ্বিতীয়বার মা হলেন টিউলিপ।

এখানে উল্লেখ্য, টিউলিপ সিদ্দিক হ্যাম্পস্টিড অ্যান্ড কিলবার্নের লেবার পার্টি থেকে নির্বাচত এমপি। তিনি বাংলাদেশের জাতির পিতা শেখ মুজিবুর রহমানের নাতনি। তিনি শেখ রেহানার মেয়ে ও বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাগ্নি।

নিজের সিদ্ধান্ত নিয়ে টিউলিপ বলেন, আমার ছেলে যদি চিকিৎসকদের ঠিক করা দিনের চেয়ে একদিন পর পৃথিবীতে আসে, তা হলে সে এমন একটি দুনিয়ায় আসবে যেখানে, বর্তমানের চেয়ে ইউরোপ ও যুক্তরাজ্যের মধ্যে মজবুত সম্পর্ক থাকার সম্ভাবনা রয়েছে। তিনি আরও বলেন, আমি আমার সন্তানের ভবিষ্যতের কথা চিন্তা করেই এ সিদ্ধান্ত নিয়েছি- এ দুনিয়ায় তার ভবিষ্যৎ।তার নাম রাখা হয়েছেরাফায়েল মুজিব সেন্টজন পার্সি।

মুক্তআলো২৪.কম/২০জানুয়ারি২০১৯

আরও পড়ুন
ফিচার বিভাগের সর্বাধিক পঠিত