ঢাকা, ১৮ ফেব্রুয়ারি, ২০২০ || ৬ ফাল্গুন ১৪২৬
Breaking:
রাষ্ট্রপতির জনগণের পাশে থাকতে সাংসদদের প্রতি আহ্বান      ‘সোনার বাংলা’ থেকে শেখা বুদ্ধিমানের কাজই হবে:স্বাতি নারায়ণ      কেন্দ্রীয় ১৪ দলের সভা আগামী ২০ ফেব্রুয়ারি বৃহস্পতিবার      মুজিববর্ষ ‘বাঙলা সম্মিলন’ আগামী ২০-২৩ ফেব্রুয়ারি ঢাকা ও টুঙ্গীপাড়ায়     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  ১৪ দলীয় জোটের সিনিয়র নেতা-মন্ত্রীরা বলেছেন, বিএনপি-জামায়াতের ঘাড়ে সওয়ার হয়ে ড. কামাল হোসেনরা রাজনৈতিক শিষ্টাচার বহির্ভূত কথাবার্তা বলে জনগণকে বিভ্রান্ত করতে চাইছে। পাকিস্তানের এসব পেতাত্মারা বাস্তবে জনবিচ্ছিন্ন, এদের পায়ের তলায় কোন মাটি নেই।        খালেদার প্যারোল ঘুরছে মুখে মুখে, কেউ আবেদন করেনি:স্বরাষ্ট্রমন্ত্রী        মেট্রোরেলে চড়ানো শেখাতে নমুনা কোচ ঢাকায়        মন্ত্রিসভায় অনুমোদন বাংলাদেশ শিশু হাসপাতাল ও ইনস্টিটিউট আইনের খসড়া     
৩২৬

বঙ্গবন্ধুর নাতনি টিউলিপ সিদ্দিক এবার ছেলের মা হলেন

অনলাইন ডেক্স

প্রকাশিত: ২০ জানুয়ারি ২০১৯  

বঙ্গবন্ধুর নাতনি টিউলিপ সিদ্দিক  ছেল রাফায়েল মুজিব সেন্টজন পার্সি।

বঙ্গবন্ধুর নাতনি টিউলিপ সিদ্দিক ছেল রাফায়েল মুজিব সেন্টজন পার্সি।

অবশেষে ব্রিটিশ লেবার এমপি টিউলিপ সিদ্দিক ছেলে সন্তান জন্ম দিয়েছেন ব্রেক্সিট ইস্যুতে গুরুত্বপূর্ণ ভোট দেয়ার জন্য সন্তান প্রসবের অস্ত্রোপচারের তারিখ দুদিন পিছানোর পর।

লন্ডনের স্থানীয় সময় বৃহস্পতিবার সকাল ১০টিার দিকে দ্বিতীয় সন্তান জন্ম দেন তিনি। হ্যাম্পস্টেডের রয়্যাল ফ্রি হসপিটালে অস্ত্রোপচারের মাধ্যমে দ্বিতীয়বার মা হলেন টিউলিপ।

এখানে উল্লেখ্য, টিউলিপ সিদ্দিক হ্যাম্পস্টিড অ্যান্ড কিলবার্নের লেবার পার্টি থেকে নির্বাচত এমপি। তিনি বাংলাদেশের জাতির পিতা শেখ মুজিবুর রহমানের নাতনি। তিনি শেখ রেহানার মেয়ে ও বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাগ্নি।

নিজের সিদ্ধান্ত নিয়ে টিউলিপ বলেন, আমার ছেলে যদি চিকিৎসকদের ঠিক করা দিনের চেয়ে একদিন পর পৃথিবীতে আসে, তা হলে সে এমন একটি দুনিয়ায় আসবে যেখানে, বর্তমানের চেয়ে ইউরোপ ও যুক্তরাজ্যের মধ্যে মজবুত সম্পর্ক থাকার সম্ভাবনা রয়েছে। তিনি আরও বলেন, আমি আমার সন্তানের ভবিষ্যতের কথা চিন্তা করেই এ সিদ্ধান্ত নিয়েছি- এ দুনিয়ায় তার ভবিষ্যৎ।তার নাম রাখা হয়েছেরাফায়েল মুজিব সেন্টজন পার্সি।

মুক্তআলো২৪.কম/২০জানুয়ারি২০১৯

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত