ঢাকা, ২১ জানুয়ারি, ২০২২ || ৮ মাঘ ১৪২৮
Breaking:
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  বিএনপির বিদেশে লবিস্ট নিয়োগের সুনির্দিষ্ট তথ্য প্রমাণ আছে : তথ্যমন্ত্রী        করোনার বিস্তার রোধকল্পে মন্ত্রিপরিষদ বিভাগের ৫ নির্দেশনা        করোনার ঊর্ধ্বমুখী পরিস্থিতি ঠেকাতে বিশেষ পদক্ষেপ নেয়া হয়েছে : স্বাস্থ্যমন্ত্রী        আজ থেকে ৬ ফেব্রুয়ারি পর্যন্ত সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ     
২৫৭

ফের বিয়ে করলেন নিলয় আলমগীর

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ১১ আগস্ট ২০২১  


বিয়ে করলেন অভিনেতা ও মডেল নিলয় আলমগীর। পাত্রীর নাম তাসনুভা তাবাসসুম হৃদি। তিনি ঢাকা গার্হস্থ্য অর্থনীতি কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী। নিলয় আলমগীর বুধবার বিয়ের বিষয়টি ফেসবুকে হালনাগাদ করলেও বিয়ে সম্পন্ন হয়েছে গত জুলাই মাসের ৭ তারিখে।

হৃদি পড়াশোনার পাশাপাশি নিজেকে লেখক, সাংবাদিক মনে করেন। প্রাতিষ্ঠানিক কোনো কার্যক্রমে যুক্ত না থাকলেও সমাজসেবামূলক স্বেচ্ছাসেবী সংগঠনের গণযোগাযোগের দায়িত্ব পালন করছেন বলে জানা গেছে।

এর আগে নিলয় আলমগীর বিয়ে করেছিলেন অভিনেত্রী ও মডেল আনিকা কবির শখকে। ২০১৬ সালের শুরুর দিকে শখকে বিয়ে করেন। ২০১১ সালের নভেম্বর মাসে একটি মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনচিত্রে কাজ করার সময় পরস্পরের কাছাকাছি আসেন শখ ও নিলয়। সেই হিসেবে প্রেমের সম্পর্কের পাঁচ বছরের মাথায় বিয়ের কাজটি  সেরে নেন। 

২০১২ সালে সানিয়াত হোসেন পরিচালিত অল্প অল্প প্রেমের গল্প নামের চলচ্চিত্রে একসঙ্গে কাজ করতে গিয়ে দুজনের সম্পর্ক নিয়ে ওঠে গুঞ্জন, যে গুঞ্জন বিয়ে পর্যন্ত গড়িয়েছিল। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকেও তাঁরা নিজেদের প্রেমের ব্যাপারে ছিলেন বেশ খোলামেলা। বছরখানেক পরই ফেসবুকে বদলে যায় তাঁদের রিলেশনশিপ স্ট্যাটাস। ২০১৩ সালে সম্পর্ক ভেঙে যাওয়ার পর থেকে দুজন একে অপরের ছায়াও মাড়াতেন না বলে জানা গেছে। দুজনের প্রফাইলে 'ইন আ রিলেশনশিপ উইথ' থেকে 'সিঙ্গেল'-এ ফিরে যায়। পরে ২০১৬ সালে একত্রিত হলেও ২০১৭ সালে আলাদা হয়ে যান দুজন। 

এ বছরের শুরুতেই আনিকা কবির শখের বিয়ের গুঞ্জন শোনা গেলেও সেটা পরিষ্কার হয়নি। এরই মধ্যে নিলয় পরিষ্কার করলেন নিজের জীবনের গতিপথ তিনি ঠিক করে ফেলেছেন। গত মাসেই বিয়ে করেছেন হৃদিকে। 

 






 

মুক্তআলো২৪.কম

 

 

আরও পড়ুন
বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত