ঢাকা, ১৩ জুন, ২০২৪ || ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১
Breaking:
কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তা নিশ্চিতে নির্দেশনা     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  ঈদযাত্রা নিরাপদ করতে প্রতিটি স্টেশনে র‌্যাবের গোয়েন্দা নজরদারি আছে : র‌্যাব        জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা কাদের, উপনেতা আনিসুল ও রওশনকে প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা        রাষ্ট্রপতির সাথে নবনিযুক্ত বিমান বাহিনী প্রধানের সৌজন্য সাক্ষাৎ        বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে সংযুক্ত আরব আমিরাতের বিনিয়োগ প্রত্যাশা প্রধানমন্ত্রীর     
৩৬৯৬

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন মালদ্বীপের প্রেসিডেন্ট

মুক্তআলো ২৪.কম

প্রকাশিত: ২২ এপ্রিল ২০২০  

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন মালদ্বীপের প্রেসিডেন্ট

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন মালদ্বীপের প্রেসিডেন্ট

মালদ্বীপের প্রেসিডেন্ট ইব্রাহিম মোহামেদ সলিহ করোনাভাইরাস পরিস্থিতি মোকাবেলায় ত্রাণ এবং চিকিৎসা সরঞ্জাম পাঠানোর জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে টেলিফোনে ধন্যবাদ জানিয়েছেন।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম বাসসকে জানান, ‘মালদ্বীপের প্রেসিডেন্ট আজ সকাল ১১টায় টেলিফোন করে করোনাভাইরাস মোকাবেলায় তার দেশে ত্রাণ হিসেবে খাদ্য ও চিকিৎসা সরঞ্জাম পাঠানোয় শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং তাঁকে আন্তরিক ধন্যবাদ জানান।’ তিনি বলেন, প্রায় ১০ মিনিটের টেলিফোন আলাপে মালদ্বীপের প্রেসিডেন্ট দুই দেশের মধ্যে বিদ্যমান এই সহযোগিতা আগামীতেও অব্যাহত থাকবে বলে আশা প্রকাশ করেন।

প্রেস সচিব বলেন, বন্ধু রাষ্ট্র ও প্রতিবেশি দেশের যেকোন প্রয়োজনে বাংলাদেশের এই সহযোগিতা অব্যাহত থাকবে বলে মালদ্বীপের প্রেসিডেন্টকে আশ্বাস দেন প্রধানমন্ত্রী।

তিনি বলেন, প্রধানমন্ত্রী মালদ্বীপের জনগণের অব্যাহত শান্তি, সমৃদ্ধি এবং অগ্রগতি কামনা করেন।

প্রধানমন্ত্রীর নির্দেশে বাংলাদেশ করেনাভাইরাস পরিস্থিতি মোকাবেলায় মালদ্বীপে একশ’ টন খাদ্য, ঔষধ এবং চিকিৎসা সরঞ্জাম পাঠায়।বাসস

মুক্তআলো২৪.কম

আরও পড়ুন
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত