ঢাকা, ২১ জানুয়ারি, ২০২০ || ৮ মাঘ ১৪২৬
Breaking:
আটাশে নির্মূল কমিটি : প্রাপ্তি ও প্রত্যাশা :লেখকঃ অধ্যাপক ডা.মামুন আল মাহতাব (স্বপ্নীল)     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  নগরীর লালদীঘি মাঠে আওয়ামী লীগের জনসভার আগে সভানেত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে গুলি চালিয়ে ২৪ জনকে হত্যার ঘটনায় ৫ আসামিকে মৃত্যুদন্ড দিয়েছে আদালত। সেই সঙ্গে সকলকে ৫০ হাজার টাকা অর্থদন্ড দেয়া হয়েছে। সোমবার (২০ জানুয়ারি) বেলা ৩টায় চট্টগ্রামের বিশেষ জজ আদালতের ভারপ্রাপ্ত বিচারক জেলা ও দায়রা জজ মো. ইসমাইল হোসেন এ আদেশ দেন।     
৫৩৩

নারায়ণগঞ্জ সরকারি মহিলা কলেজে নবীন বরণ-২০১৭

এম.এ বাসার

প্রকাশিত: ১২ নভেম্বর ২০১৭   আপডেট: ১২ নভেম্বর ২০১৭

নারায়ণগঞ্জ সরকারি মহিলা কলেজে নবীন বরণ-২০১৭  আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

নারায়ণগঞ্জ সরকারি মহিলা কলেজে নবীন বরণ-২০১৭ আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

গতকাল শনিবার নারায়ণগঞ্জ সরকারি মহিলা কলেজ কর্তৃক আয়োজিত ‘নবীন বরণ-২০১৭  আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান’ ‘অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ.কে.এম সেলিম ওসমান,মাননীয় সংসদ সদস্য, নারায়ণগঞ্জ-৫।সভাপতিত্ব করেন প্রফেসর বেদৌরা বিনতে হাবিব ,অধ্যক্ষ নারায়ণগঞ্জ সরকারি মহিলা কলেজ।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জনাব নাসরিন ওসমান,বিশিষ্ট সমাজ সেবক নারায়ণগঞ্জ এবং প্রফেসর শাহীন সুলতানা,উপধ্যক্ষ নারায়ণগঞ্জ সরকারি মহিলা কলেজ।

সেলিম ওসমান এমপি তিনি, বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ী ৯ জনকে ৯ টি ল্যাপটপ প্রদান করেন। এবং ২০১৮ সালের জানুয়ারি মাসের মধ্যে দুটি কলেজ বাস প্রদানের অঙ্গীকার করেন।

সেলিম ওসমান এমপি তিনি বলেন, কলেজের জলাবদ্ধতা নিরসনের জন্য ব্যবস্থা গ্রহণ করা হবে এবং বহুতল ভবন নির্মাণের ব্যবস্থাও করবো।

অধ্যক্ষ প্রফেসর বেদৌরা বিনতে হাবীব তিনি তার বক্তৃতায় বলেন,নারায়ণগঞ্জ সরকারি মহিলা কলেজ, নারায়ণগঞ্জ জেলার সেরা একটি কলেজ।তিনি কলেজের বিভিন্ন উন্নয়নমুলক কাজের বর্ণনা করেন। সেই সাথে ভাষা আন্দোলন এবং মহান মুক্তিযুদ্ধে ওসমান পরিবারের অবদান তুলে ধরেন।

 

মুক্তআলো২৪.কম/১২নভেম্বর/এম.এ বাসার

 

আরও পড়ুন
শিক্ষা ও গবেষণা বিভাগের সর্বাধিক পঠিত