ঢাকা, ২৫ মে, ২০২০ || ১১ জ্যৈষ্ঠ ১৪২৭
Breaking:
ধর্মীয় অনুষ্ঠান স্বাস্থ্য বিধি মোতাবেক হতে হবে:এ্যাড.শামসুল হক টুকু এমপি      বঙ্গবন্ধু গবেষণা সংসদের প্লাবন্তী জামান ইতি অসহায় মানুষের পাশে      জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে : সেতুমন্ত্রী      ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রী কাল জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  বঙ্গভবনে ঈদের নামাজ আদায় করলেন রাষ্ট্রপতি        জাতীয় কবির জন্মবার্ষিকী উদযাপিত        ঈদ উপলক্ষে মুক্তিযোদ্ধাদের প্রধানমন্ত্রীর শুভেচ্ছা ও ঈদ উপহার        ঈদুল ফিতর উপলক্ষে জাতির উদ্দেশে প্রদত্ত প্রধানমন্ত্রীর ভাষণ     
১২৫৩

নগ্ন মাইলি সাইরাস এবার মিউজিক ভিডিওতে

অনলাইন

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৪   আপডেট: ১১ সেপ্টেম্বর ২০১৪

মাইলি সাইরাস

মাইলি সাইরাস

মাইলি সাইরাস চলতি সময়ের সবচেয়ে আলোচিত-সমালোচিত ও বিতর্কিত গায়িকা। বিভিন্ন সময়ে অবাক করা সব কাণ্ড ঘটিয়ে মিডিয়ার সংবাদের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছেন তিনি। সর্বশেষ নিজের নগ্ন সেলফি দিয়ে আলোচনায় এসেছিলেন। তারও আগে বেপরোয়া চলাফেরা, মাতলামি, নগ্ন হয়ে জনসম্মুখে এসে বিতর্কিত হয়েছেন এই গায়িকা। তাই তার গানের আবেদনের  চেয়ে মানুষ তার কর্মকাণ্ডের ওপরই যেন বেশি কৌতূহলী। আর সেটা ভাল করেই উপলব্ধি করেন মাইলি।আর তাই তো সমপ্রতি আবার অদ্ভুত এক ঘটনা ঘটিয়েছেন মাইলি। আন্ডারওয়্যার ছাড়া একটি পার্টিতে গিয়ে উপস্থিত হন তিনি। বিষয়টি নিয়ে ব্যাপক আলোচনা-সমালোচনা শুরু হয়। কিন্তু তাতে পাত্তা দেননি মাইলি। বরং তার পরদিনই তিনি ঘোষণা দেন নিজের নতুন মিউজিক ভিডিওর। আর সেই মিউজিক ভিডিওতে নগ্ন হয়ে সবার সামনে আসবেন বলে জানান। এর আগে ব্যাপক খোলামেলা হয়ে মিউজিক ভিডিওতে ক্যামেরাবন্দি হয়েছেন মাইলি। কিন্তু এবারই প্রথম নগ্ন হয়ে ভিডিওতে কাজ করবেন তিনি। বিষয়টি অবাক করার মতো হলেও সত্যি। 

একটি হলিউডভিত্তিক অনলাইনকে দেয়া সাক্ষাৎকারে মাইলি সাইরাস তার নগ্ন মিউজিক ভিডিওর এই ঘোষণা দিয়েছেন। শুধু তাই নয়, টুইটারের স্ট্যাটাসের মাধ্যমে বিষয়টি সবাইকে জানিয়েছেন তিনি। তার সেই স্ট্যাটাসের বিপরীতে এরই মধ্যে শ’ শ’ ইতিবাচক ও নেতিবাচক কমেন্ট পড়েছে। 

এই মিউজিক ভিডিও প্রসঙ্গে মাইলি বলেন, আমি আন্ডারওয়্যারবিহীন পার্টিতে হাজির হয়েছি, এটা সম্পূর্ণ আমার ব্যক্তিগত বিষয়। এটা নিয়ে ফলাও করে প্রচার করার কিছু নেই। যদি করতেই হয় তাহলে আমার নতুন মিউজিক ভিডিও সম্পর্কে করুন। কারণ সেই ভিডিওতে আমি নগ্ন হয়ে সবার সামনে আসছি। আমি জানি, বিষয়টি আমার ভক্তদের জন্য অনেক আনন্দদায়ক। তবে তার জন্য বেশি দিন অপেক্ষা করতে হবে না। ডিসেম্বরেই ভিডিওটি প্রকাশ করবো। একটু ধৈর্য ধরুন। 

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত