ঢাকা, ২১ জানুয়ারি, ২০২২ || ৮ মাঘ ১৪২৮
Breaking:
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  বিএনপির বিদেশে লবিস্ট নিয়োগের সুনির্দিষ্ট তথ্য প্রমাণ আছে : তথ্যমন্ত্রী        করোনার বিস্তার রোধকল্পে মন্ত্রিপরিষদ বিভাগের ৫ নির্দেশনা        করোনার ঊর্ধ্বমুখী পরিস্থিতি ঠেকাতে বিশেষ পদক্ষেপ নেয়া হয়েছে : স্বাস্থ্যমন্ত্রী        আজ থেকে ৬ ফেব্রুয়ারি পর্যন্ত সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ     
১৬৩

দায়িত্ব নিলেন বেড়া পৌরসভার নব নির্বাচিত মেয়র এস এম,আসিফ শামস্

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ৩০ ডিসেম্বর ২০২১  

দায়িত্ব নিলেন বেড়া পৌরসভার নব নির্বাচিত মেয়র এস এম, আসিফ শামস্ রন্জন

দায়িত্ব নিলেন বেড়া পৌরসভার নব নির্বাচিত মেয়র এস এম, আসিফ শামস্ রন্জন


ষ্টাফ রিপোটার  ঃ
পাবনর বেড়া পৌরসভার নতুন মেয়রকে ফুলেল শুভেচ্ছা জানালেন বেড়া পৌর কর্মকর্তা ও কর্মচারি বৃন্দ। আলোচিত পাবনার বেড়া পৌরসভার নবনির্বাচিত মেয়র এস, এম আফিস শামস রন্জন আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেছেন।



এ সময় তিনি পৌরবাসীর সার্বিক কল্যাণ নিশ্চিত করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। একইসঙ্গে সব দল মত পথের মানুষের জন্য পৌর দরজা খোলা থাকবে এবং পৌরবাসীর স্বার্থ সংরক্ষণে নানামুখী উদ্যোগ গ্রহণ করা হবে বলে জানান তিনি। গত ২৮/১১/ ২০২১, নভেম্বর মাসে তিনি বেড়া মেয়র পদে নির্বাচিত হোন। বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর ) দুপুরে পাবনা বেড়া পৌরসভা অডিটোরিয়ামে পৌর সচিব মুনসুর আলীর সভাপতিত্বে এ অনুষ্ঠানে বক্তব্য দেন পাবনা জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক বেলায়েত আলী বিল্লু, সাথিয়া উপজেলা চেয়ার ম্যান দেলোয়ার হোসেন, বেড়া নির্বাহী অফিসার মুহাম্মদ সবুর আলী , উপজেলা ভাইস চেয়ার ম্যান মেজবাউল হক মেজবাহ, প্রমুখ। এর আগে নব নির্বাচিত মেয়রকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় পৌর কর্মচারী সংসদসহ নানা প্রতিষ্ঠানের পক্ষ থেকে।

উল্লেখ্য, এস এম আসিফ শামস ২৩ ডিসেম্বর রাজশাহীতে মেয়র হিসেবে শপথ গ্রহণ করেন।





মুক্তআলো২৪.কম

আরও পড়ুন
পাবনার খবর বিভাগের সর্বাধিক পঠিত