ঢাকা, ০১ মার্চ, ২০২৪ || ১৭ ফাল্গুন ১৪৩০
Breaking:
অগ্নিঝরা মার্চের প্রথম দিন কাল     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  ইসরায়েলি হত্যাযজ্ঞে চুপ থেকে বিএনপি-জামায়াত গাজায় গণহত্যার পক্ষে অবস্থান নিয়েছে : পররাষ্ট্রমন্ত্রী        দেশ ধ্বংসের মাস্টারপ্ল্যান বাস্তবায়নে তৎপর বিএনপি : ওবায়দুল কাদের        নতুন নতুন অপরাধ মোকাবেলায় পুলিশ বাহিনীকে প্রস্তুতি নিতে হবে : প্রধানমন্ত্রী     
৩৬৮৫

তথ্য প্রযুক্তির মতো দেশ এগিয়ে যাচ্ছে:জুনায়েদ আহমেদ পলক

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০২০  

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক


তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক বলেছেন, বাংলাদেশ এখন ডিজিটাল। আমরা এখন আর পিছিয়ে নেই। আর এর সবই সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে। তথ্য প্রযুক্তির কারণে এখন সব হাতের নাগালে। ঘরে বসে সব কাজ করা হচ্ছে। তথ্য প্রযুক্তির মতো দেশ এগিয়ে যাচ্ছে।


আজ শুক্রবার রাতে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার বড়খাতায় বাংলাদেশ-তুরস্ক কারিগরি প্রশিক্ষণ ইনস্টিটিউটের উদ্বোধন শেষে রড়খাতা কলেজে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 


তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না। আর শেখ হাসিনা না থাকলে দেশের এতো উন্নয়ন হতো না।   

লালমনিরহাট এক আসনের এমপি মোতাহার হোসেন সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন বাংলাদেশে নিযুক্ত তুরস্কের রাস্ট্রদূত এইচ, ই মুস্তাফা ওসমান তুরান।


তিনি বলেন, বাংলাদেশকে আমরা বন্ধু মনে করি। বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুবই ভাল মানুষ। তিনি দিন-রাত দেশের উন্নয়নে কাজ করছে। আমরা এখানে যে ইনস্টিটিউট করেছি তা দেশের নারী ও তরুণদের এগিয়ে যেতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।    
  
সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন তার্কিস কো-অপারেশন এ্যান্ড কো-অর্ডিনেশন এজেন্সি (টিকা) বাংলাদেশ প্রধান ইসমাইল গুনদৌদু, লালমনিরহাট জেলা প্রসাশক(ডিসি) আবু জাফর, পুলিশ সুপার(এসপি) আবিদা সুলতানা, হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সামিউল আমিন, অনুষ্ঠানের সমন্বয়ক ও আলোকিত বাংলাদেশ ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক কম্পিউটার প্রকৌশলী ইফতেখার হোসেন মাসুদ, বড়খাতা কলেজর অধ্যক্ষ নূর এ ইলাহী বকুল।

 

মুক্তআলো২৪.কম

আরও পড়ুন
তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত