ঢাকা, ০১ মার্চ, ২০২৪ || ১৭ ফাল্গুন ১৪৩০
Breaking:
অগ্নিঝরা মার্চের প্রথম দিন কাল     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  ইসরায়েলি হত্যাযজ্ঞে চুপ থেকে বিএনপি-জামায়াত গাজায় গণহত্যার পক্ষে অবস্থান নিয়েছে : পররাষ্ট্রমন্ত্রী        দেশ ধ্বংসের মাস্টারপ্ল্যান বাস্তবায়নে তৎপর বিএনপি : ওবায়দুল কাদের        নতুন নতুন অপরাধ মোকাবেলায় পুলিশ বাহিনীকে প্রস্তুতি নিতে হবে : প্রধানমন্ত্রী     
৩৭৭

ডেপুটি স্পিকারের সহধর্মিণী লুৎফুন্নেছার পঞ্চম মৃত্যুবার্ষিকী

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ৪ ফেব্রুয়ারি ২০২৪  

ডেপুটি স্পিকারের সহধর্মিণী অধ্যাপিকা লুৎফুন্নেছার পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত

ডেপুটি স্পিকারের সহধর্মিণী অধ্যাপিকা লুৎফুন্নেছার পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত


জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. শামসুল হক টুকু’র সহধর্মিণী অধ্যাপিকা লুৎফুন্নেছার পঞ্চম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে সংসদ ভবনস্থ ডেপুটি স্পিকার বাসভবনে এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের শহীদ সকল সদস্য, জেলখানায় শহীদ জাতীয় চার নেতা, বীর মুক্তিযোদ্ধা ও বাংলাদেশের গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখতে যারা প্রাণ দিয়েছেন তাঁদের সবার জন্য দোয়া করা হয়।
অনুষ্ঠানে দ্বাদশ জাতীয় সংসদে নির্বাচিত প্রধানমন্ত্রী, স্পিকার, ডেপুটি স্পিকার, সংসদ উপনেতা, চীফ হুইপ, মন্ত্রীসভার সদস্য ও হুইপবৃন্দসহ সকল সদস্য যেন তাঁদের নিজ দায়িত্ব সুচারুরূপে পালন করতে পারেন সে লক্ষ্যে দোয়া করা হয়।
উল্লেখ্য, মরহুমা অধ্যাপিকা লুৎফুন্নেছা একজন শিক্ষাবিদ ও সমাজ হিতৈষী ব্যক্তি ছিলেন। অনুষ্ঠানে ডেপুটি স্পিকারসহ তার পরিবারের সদস্যবৃন্দ, শুভাকাঙ্খী, সংসদ সচিবালয়ের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।







মুক্তআলো২৪.কম

 
আরও পড়ুন
জেলা খবর বিভাগের সর্বাধিক পঠিত