ঢাকা, ১৬ জানুয়ারি, ২০২১ || ৩ মাঘ ১৪২৭
Breaking:
সম্প্রীতি সংলাপে ডা. দেবী শেঠীর বঙ্গবন্ধু স্মারক বক্তৃতা      ক্যাপিটলে তাণ্ডব আর ভুলো বাঙালী সমাচার:অধ্যাপক ডা. মামুন আল মাহতাব (স্বপ্নীল)     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  করোনা নিয়ে বিএনপির আন্দোলনের ইচ্ছা পূরণ হয়নি : তথ্যমন্ত্রী        অতীতের ধারাবাহিকতায় নির্বাচন কমিশনকে সরকার সর্বাত্মক সহযোগিতা দিবে : সেতুমন্ত্রী     
৩৯৫

চিরনিদ্রায় শায়িত হলেন মোহাম্মদ নাসিম

মুক্তআলো ২৪.কম

প্রকাশিত: ১৪ জুন ২০২০  

চিরনিদ্রায় শায়িত হলেন মোহাম্মদ নাসিম

চিরনিদ্রায় শায়িত হলেন মোহাম্মদ নাসিম

রাজধানীর বনানী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হলেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম। রবিবার সকাল সাড়ে ১০টার দিকে তার দাফন সম্পন্ন হয়।

এর আগে সকাল ৯টায় রাজধানীর সোবহানবাগ জামে মসজিদে মরহুমের প্রথম নামাজে জানাজা হয়। এরপর ১০টা ২০ মিনিটে রাজধানীর বনানী কবরস্থানে দ্বিতীয় নামাজে জানাজা হয়।

জানাজা শেষে ঢাকা জেলা প্রশাসনের পক্ষ থেকে গার্ড অব অনার প্রদান করা হয়। এছাড়া প্রথমে রাষ্ট্রপতির পক্ষ থেকে পুষ্পার্ঘ্য এবং প্রধানমন্ত্রীর পক্ষ থেকে তার সামরিক সচিব নাসিমের প্রতি শ্রদ্ধা জানান।

জানাজায় আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। তবে করোনা পরিস্থিতির কারণে সীমিত পরিসরে জানাজার আয়োজন করা হয়।

নাসিমের জানাজায় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের মধ্যে সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রাজ্জাক, জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফসহ অনেকেই অংশ নেন।

শনিবার রাজধানীর শ্যামলী বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন মোহাম্মদ নাসিম।

শ্বাসকষ্ট নিয়ে ১ জুন হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। পরে তার করোনা ভাইরাস পজিটিভ আসে। এরপর ৫ জুন ভোররাতে ব্রেন স্ট্রোক হয়। অস্ত্রোপচারের পর থেকেই অচেতন অবস্থায় ছিলেন মোহাম্মদ নাসিম।

 


মুক্তআলো২৪.কম

আরও পড়ুন
রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত