ঢাকা, ৩০ মার্চ, ২০২০ || ১৬ চৈত্র ১৪২৬
Breaking:
বাংলাদেশে ২৪ ঘণ্টায় একজন আক্রান্ত, চারজন সুস্থ      শিক্ষার্থীদের ঘরে বসে শিক্ষা কার্যক্রম চালিয়ে যাওয়ার আহবান শিক্ষামন্ত্রীর      কোন প্রকার গুজবে কান দিবেন না : সেতুমন্ত্রী     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  করোনাভাইরাস মোকাবিলায় প্রধানমন্ত্রীর পরামর্শ        প্রধানমন্ত্রী বললেন করোনার সঙ্গে লড়াই করার সক্ষমতা বাংলাদেশের আছে        চিকিৎসকের চোখে করোনাভাইরাস:অধ্যাপক ডা. মামুন আল মাহতাব (স্বপ্নীল)     
৩৬৬

চিকিৎসকদের মাঝে ইউডা বিশ্ববিদ্যালয়ের এর হ্যান্ড স্যানিটাইজার বিতর

মুক্তআলো ২৪.কম

প্রকাশিত: ২২ মার্চ ২০২০  

চিকিৎসকদের মাঝে ইউডা বিশ্ববিদ্যালয়ের এর হ্যান্ড স্যানিটাইজার বিতরন

চিকিৎসকদের মাঝে ইউডা বিশ্ববিদ্যালয়ের এর হ্যান্ড স্যানিটাইজার বিতরন

আজ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের লিভার বিভাগে ইউডা বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে হ্যান্ড স্যানিটাইজার প্রদান করা হয়। 

বাংলাদেশে কোভিড-১৯ আক্রান্ত হয়ে এখন পর্যন্ত ২ জন মারা গেছেন ও ২৪জন আক্রান্ত। চিকিৎসক দের স্বাস্থ্যঝুকির কথা বিবেচনা করে ইউডা বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি অনুষদের ছাত্র ছাত্রী ও শিক্ষকদের নিজস্ব অর্থায়ন ও ল্যাবে তৈরি হ্যান্ড স্যানিটাইজার প্রদান করা হয়। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় এর লিভার বিভাগের সম্মানিত চেয়ারম্যান অধ্যাপক ডাঃ মামুন আল মাহতাব হ্যান্ড স্যানিটাইজার গুলো চিকিৎসক দের পক্ষ থেকে গ্রহন করেন। এ সময় উপস্থিত ছিলেন ইউনিভার্সিটি অব ডেভেলপমেন্ট অল্টারনেটিভ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জনাব মুজিব খান, রেজিস্ট্রার ড. ইফাদ চৌধুরী, ফার্মেসি অনুষদের রেজিস্ট্রার ড. আতিকুল ইসলাম, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ফারহানা ইসলাম, মনির চৌধুরী,  নাজমুস সাদাত, বাংলাদেশ ফার্মাসিস্টস্ ফোরাম এর সাধারন সম্পাদক ও বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র  সাদেক আহম্মেদ সৈকত ও বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি অনুষদের ছাত্র ছাত্রীরা।

লিভার বিভাগের চিকিৎসকদের মধ্যে উপস্থিত ছিলেন লিভার বিশেষজ্ঞ নোয়াখালীর আব্দুর রহিম মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ডাঃ আব্দুর রহিম, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক ডাঃ শেখ মোহাম্মদ নূর-ই-আলম (ডিউ) ও ডাঃ দুলাল চন্দ্র দাস।

মুক্তআলো২৪.কম

আরও পড়ুন
শিক্ষা ও গবেষণা বিভাগের সর্বাধিক পঠিত