ঢাকা, ৩০ মার্চ, ২০২০ || ১৬ চৈত্র ১৪২৬
Breaking:
বাংলাদেশে ২৪ ঘণ্টায় একজন আক্রান্ত, চারজন সুস্থ      শিক্ষার্থীদের ঘরে বসে শিক্ষা কার্যক্রম চালিয়ে যাওয়ার আহবান শিক্ষামন্ত্রীর      কোন প্রকার গুজবে কান দিবেন না : সেতুমন্ত্রী     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  করোনাভাইরাস মোকাবিলায় প্রধানমন্ত্রীর পরামর্শ        প্রধানমন্ত্রী বললেন করোনার সঙ্গে লড়াই করার সক্ষমতা বাংলাদেশের আছে        চিকিৎসকের চোখে করোনাভাইরাস:অধ্যাপক ডা. মামুন আল মাহতাব (স্বপ্নীল)     
২৯০

গণহত্যা দিবসে শহীদের স্মরণে নিজ নিজ বাসায় মোমবাতি প্রজ্জ্বলন

মুক্তআলো ২৪.কম

প্রকাশিত: ২৬ মার্চ ২০২০  

জাতীয় গণহত্যা দিবসে শহীদদের স্মরণে নিজ নিজ বাসায় মোমবাতি প্রজ্জ্বলন কর্মসূচি পালন করা হয়েছে।

একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির আহবানে দেশ ও বিদেশে বাঙালিরা নিজ নিজ বাসায় বুধবার  রাত ১১ টায় মোমবাতি প্রজ্জ্বলনের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন।

প্রসঙ্গত, ২৫ মার্চ জাতীয় গণহত্যা দিবস । ১৯৭১ সালের ২৫ মার্চের মধ্যরাত থেকে আমাদের দেশের নিরস্ত্র মানুষের উপর পাকিস্তানি হানাদার বাহিনী পৃথিবীর নৃশংসতম গণহত্যাযজ্ঞ চালিয়েছিল । এই ভয়াবহ কালো দিনের স্বরণে এবং শহীদদের প্রতি শ্রদ্ধা জানানোর জন্য প্রতিবছর ২৫ মার্চ সন্ধ্যায় কেন্দ্রীয় শহীদ মিনারে একাত্তরের ঘাতক দালাল নির্মুল কমিটি আলোর মিছিলের আয়োজন করে। কিন্তু এইবার করোনা ভাইরাসের ঝুকি বিবেচনায় শহীদ মিনারের পরিবর্তে নিজ নিজ বাড়িতে প্রত্যেকে একটি করে মোমবাতি জ্বালানোর মাধ্যমে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনের আহবান জানায়।

মুক্তআলো২৪.কম

আরও পড়ুন
রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত