ঢাকা, ২৩ এপ্রিল, ২০২১ || ১০ বৈশাখ ১৪২৮
Breaking:
পাবনা শহরের জুবিলী ট্যাংক পাড়ার বিশিষ্ট ব্যবসায়ী প্রবীণ আওয়ামী লীগ নেতা, জেলা ট্রাক মালিক সমিতির সভাপতি ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য এ্যাড.আসিফ শামস রন্জন ভাইয়ের শ্বশুর এবং যুক্তরাজ্য মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুসলিমা শামস বনী ভাবীর বাবা আবুল হোসেন খান মোহন সবাইকে ছেড়ে চলে গেলেন না ফেরার দেশে। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) আগামীকাল বাদ জুমা চাপা মসজিদে নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। আল্লাহ রাব্বুল আলামিনের কাছে নিবেদন মোহন সাহেব কে জান্নাতুল ফেরদৌস দান করুন। আমিন।। উল্লেখ্য,মোহন সাহেব সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী এ্যাড.শামসুল হক টুকু এমপি’র বিয়াই।      ভন্ডদের পক্ষে বিবৃতিদাতারাও ভন্ডদের পর্যায়েই পড়ে : তথ্য ও সম্প্রচার মন্ত্রী     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  মেট্রোরেল নির্মাণ কাজের অগ্রগতি ৬১.৪৯ শতাংশ : ওবায়দুল কাদের        কার্বন নিঃসরণ হ্রাসে উন্নত দেশগুলোর প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান     
৬৬১

করোনা ভাইরাসে যুক্তরাষ্ট্রে এ পর্যন্ত ৫৬ বাংলাদেশির মৃত্যু

মুক্তআলো ২৪.কম

প্রকাশিত: ৪ এপ্রিল ২০২০  

 

যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে নতুন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরো পাঁচ বাংলাদেশি প্রবাসীর মৃত্যু হয়েছে। ঢাকায় প্রাপ্ত খবরে জানা গেছে, এ নিয়ে যুক্তরাষ্ট্রে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন মোট ৫৬ জন বাংলাদেশি।

যুক্তরাষ্ট্রে এখন সবচেয়ে বেশি মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত। এর মধ্যে নিউ ইয়র্ক সবচেয়ে বেশি বিপর্যস্ত। মার্কিন প্রশাসন সতর্ক করে বলেছে- আগামী দুই সপ্তাহে পরিস্থিতি আরো খারাপ হবে।

এদিকে যুক্তরাজ্যে ১৯ জন বাংলাদেশির মৃত্যু হয়েছে। সৌদি আরবে ৩ জন, ইতালি এবং কাতারে ২ জন করে এবং স্পেন, সুইডেন, লিবিয়া ও গাম্বিয়ায় একজন করে বাংলাদেশি মারা গেছেন বলে জানা গেছে।

মুক্তআলো২৪.কম

আরও পড়ুন
প্রবাস ভাবনা বিভাগের সর্বাধিক পঠিত